টপলেস জ্যাকলিন ফার্নান্দেজ

জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। রূপ ও অভিনয় গুণে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন এ অভিনেত্রী। বর্তমানে বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছে তিনি। তবে সবকিছু ছাপিয়ে টপলেস হয়ে আলোচনায় জ্যাকলিন।

ইনস্টাগ্রামে বেশ নিয়মিত জ্যাকলিন। নিজের ব্যক্তিগত বিভিন্ন ছবি নিয়মিত পোস্ট করেন তিনি। গতকাল (১ জুলাই) ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেন এ অভিনেত্রী। মূলত কসমোপলিটান ম্যাগাজিনের জন্য টপলেস ছবি তোলেন জ্যাকলিন। পরবর্তীতে তা ইনস্টাগ্রামে পোস্ট করেন। ছবিতে দেখা যায়- কালো রঙের প্যান্ট পরেছেন জ্যাকলিন। তবে উপরের অংশে কোনো পোশাক নেই তার। পোশাকের পরিবর্তে তার মাথার চুল দিয়ে উপরের অংশ ঢেকে রেখেছেন। টপলেস ছবির কারণে জ্যাকলিন ভক্তদের প্রশংসা যেমন পাচ্ছেন, তেমনি অনেকে এর সমালোচনাও করছেন।
বর্তমানে জুড়ওয়া-টু সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত জ্যাকলিন। সিনেমাটিতে আরো অভিনয় করছেন বরুন ধাওয়ান ও তাপসী পান্নু। ১৯৯৭ সালে মুক্তিপ্রাপ্ত জুড়ওয়া সিনেমার রিমেক এটি। এ সিনেমায় আগের সিনেমার ‘ট্যান ট্যানা ট্যান’ ও ‘উঁচি হ্যায় বিল্ডিং’ গান দুটি নতুন করে নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। আর সিনেমার ‘উঁচি হ্যায় বিল্ডিং’ গানের প্রস্তুতির জন্য এক সপ্তাহে ৭০ ঘণ্টা রিহার্সেল করেছেন জ্যাকলিন।

এছাড়া সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে জেন্টলম্যান সিনেমায় দেখা যাবে জ্যাকলিনকে। পাশাপাশি সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ড্রাইভ সিনেমায় অভিনয় করছেন জ্যাকলিন।

You Might Also Like