Uncategorized

জোড়া গোলে রিয়ালকে জেতালেন রোনালদো

রোনালদোর ফর্মে থাকা মানেই রিয়াল মাদ্রিদের ভালো ফল। স্প্যানিশ লা লিগায় এইবারের বিপক্ষে আজ জোড়া গোল করে আবারও সেটা জানান দিলেন পর্তুগিজ সুপারস্টার।

এস্তাদিও মিউনিসিপ্যাল ডি ইপুরাতে রিয়াল মাদ্রিদকে স্বাগত জানায় এইবার। রোনালদোর জ্বলে উঠার দিনে স্বাগতিক এইবারকে ২-১ ব্যবধানে হারিয়েছে লস ব্লাঙ্কোসরা।

এই নিয়ে টানা সাত ম্যাচে গোল পেলেন রোনালদো। শেষ ১০ ম্যাচে ১৪ গোল পেলেন তিনি। আর তার এমন আগুনে ফর্মে চ্যাম্পিয়নস লিগ ও লা লিগায় মৌসুমের এই সময়ে রীতিমত উড়ছে রিয়াল মাদ্রিদ।

প্রতিপক্ষের মাঠে আজ ম্যাচের ৩৪ মিনিটে রিয়ালকে এগিয়ে দেন রোনালদো। এ সময় লুকা মদ্রিচের পাস থেকে বল নিজের নিয়ন্ত্রণে নিয়ে এইবারের জালে বল পাঠান তিনি।

বিশ্রাম শেষে ম্যাচের ৫০ মিনিটে দলকে সমতায় ফিরিয়ে রিয়াল সমর্থকদের হতাশ করেন এইবারের ইভান র‌্যামিস। রিয়াল ডিফেন্ডার সার্জিও রামোসকে ফাঁকি দিয়ে দুর্দান্ত এক হেডে গোলের শোধ দেন তিনি। তবে ম্যাচের শেষ সময়ে নিজের দ্বিতীয় গোল করে দলকে জয় উপহার দেন রোনালদো। ৮৪ মিনিটে দানি কারভাহালের সহায়তায় দ্বিতীয় গোলটি করেন রোনালদো। বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় ২-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়তে সক্ষম হয় জিনেদিন জিদানের রিয়াল।

লিগে এ জয়ে ২৮ ম্যাচ শেষে রিয়ালের পয়েন্ট ৫৭। বর্তমানে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে রোনালদো-বেল-বেনজেমারা। এক ম্যাচ কম খেলে তাদের চেয়ে ১২ পয়েন্ট এগিয়ে টেবিলের শীর্ষে রয়েছে বার্সেলোনা।