জীবিত হয়েও তিনবার মৃতদের তালিকায়!

এখন সময় ডেস্কঃএকবার কিংবা দুবার নয়, তিনবার মৃত্যু হয়েছে তার! প্রথমে ইজিপ্ট এয়ারে, তারপর যুক্তরাষ্ট্রের অরল্যান্ডোর সমকামীদের নাইট ক্লাবে, সবশেষে ইস্তাম্বুলের আতাতুর্ক বিমানবন্দরে। প্রতিটি জায়গায় মৃতদের তালিকায় মেক্সিকোর এই তরুণের ছবি!

গত ১৯ মে আলেকজান্দ্রিয়া থেকে ওড়ার কিছুক্ষণ পর রাডারের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় ইজিপ্ট এয়ারের ফ্লাইট-৮০৪-এর। তারপরই টুইটারে একটি ছবি পোস্ট করা হয়। যার অ্যাকাউন্ট থেকে এটি পোস্ট করা হয়েছে তার দাবি, ছবিটি তার ভাইয়ের, নাম ‘আলফানসো’ (নাম পরিবর্তিত)। ফ্লাইট-৮০৪তে তার ভাই ছিলেন।

গত মাসে যুক্তরাষ্ট্রের অরল্যান্ডোতে সমকামীদের নাইট ক্লাবে সন্ত্রাসী হামলার পর সেখানেও নিহতদের তালিকায় দেখা গেল একই ছবি। এমনকি নিউইয়র্ক টাইমস নিহতদের স্মৃতির উদ্দেশে যে ভিডিও তৈরি করেছিল, সেখানেও ঠাঁই পেলেন ‘আলফানসো’। কিন্তু খবরটা চাউর হওয়াতেই টনক নড়ল তাদের। তড়িঘড়ি ভিডিও থেকে সরিয়ে নেওয়া হয় ছবিটি।

ভিডিও থেকে মুক্তি পেলেও ‘দুর্ঘটনা’ থেকে রেহাই পেলেন না আলফানসো। ইস্তাম্বুলের আতাতুর্ক বিমানবন্দরে বিস্ফোরণে যে ৪৪ জনের মৃত্যু হয়েছিল, তাদের মধ্যেও নাকি ‘আলফানসো’ ছিলেন। সুতরাং এই নিয়ে তৃতীয়বার মারা গেলেন তিনি!

ফরাসি সংবাদমাধ্যম ফ্রান্স টোয়েন্টি ফোর জানিয়েছে, খবরটা ছড়িয়ে পড়তেই খোঁজ পড়ে আলফানসোর- কে এ ব্যক্তি? বসবাস কোথায়? এতবার মারা যাচ্ছেন-ই বা কীভাবে?

শেষ পর্যন্ত জানা যায়,‘আলফানসোর’ বন্ধুরা ইচ্ছাকৃতভাবেই এ কাণ্ড ঘটিয়েছেন। সে নাকি তাদের অর্থ নিয়ে ঠকিয়েছেন। তাই তাকে ‘শাস্তি’ দিতে এই কাণ্ড!

You Might Also Like