জামিনের মেয়াদ বাড়ালেন আরাফাত সানী

নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলায় আত্মসমর্পণ করে ফের জামিনের মেয়াদ বাড়িয়েছেন জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানী।

পঞ্চম দফায় আরাফাত সানীর জামিনের মেয়াদ শেষ হচ্ছে আজ সোমবার। তাই ঢাকা মহানগর দায়রা জজ আদালতে আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন আরাফাত সানী।

আরাফাত সানীকে আগামী ৭ আগস্ট পর্যন্ত জামিন মঞ্জুর করে তাদের মধ্যে সমঝোতার পরামর্শ দেন ওই আদালতের ভারপ্রাপ্ত বিচারক জাহিদুল কবির। আরাফাত সানীর পক্ষে শুনানি করেন এম. জুয়েল আহম্মদ ও মুরাদুজ্জামান।

তারা বলেন, আরাফাত সানী অসুস্থ, চিকুনগুনিয়ায় আক্রান্ত। তারপরও জামিনের মেয়াদ শেষ হতে যাওয়ায় আদালতে হাজির হয়েছেন। আর আরাফাত সানী আর নাসরিনের মধ্যে সমঝোতার কথা-বার্তা চলছে। এ নিয়ে একাধিক বার দুপরিবারের মধ্যে বৈঠকও হয়েছে। আশা করছি, দ্রুত আমরা সমঝোতায় পৌঁছাতে পারব।

এ সময় নাসরিন সুলতানা আদালতে উপস্থিত ছিলেন। তবে তিনি আরাফাত সানীর জামিনের বিরোধিতা করেননি। তিনি আদালতকে বলেন, আমাদের মধ্যে চূড়ান্ত সমঝোতা না হলেও সমঝোতার কথাবার্তা চলছে।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত ৭ আগস্ট পর্যন্ত আরাফাত সানীকে জামিন দেন।

গত ১ ফেব্রুয়ারি ঢাকার চার নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি করেন সানীর স্ত্রী নাসরিন সুলতানা। ওই দিন আদালত বাদীর জবানবন্দি গ্রহণের পর মামলার অভিযোগ মোহাম্মদপুর থানাকে তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। গত ৮ ফেব্রুয়ারি মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জামাল উদ্দীন মীর মামলাটি এজাহার হিসেবে রেকর্ড করে ঢাকা সিএমএম আদালতে নথি পাঠানন। এরপর আদালত মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

You Might Also Like