জামায়াত নেতাকে নিয়ে আ’লীগ এমপির সড়ক উদ্বোধন

রাজশাহীর পুঠিয়ায় নাশকতা মামলার আসামি জামায়াত নেতাকে সঙ্গে নিয়ে রাস্তার উদ্বোধন করলেন স্থানীয় সংসদ সদস্য আবদুল ওয়াদুদ দারা। শনিবার বিকালে উপজেলার জিউপাড়া ইউনিয়নের পন্নাপাড়া সড়ক উদ্বোধন করেন আবদুল ওয়াদুদ। এ সময় তার সঙ্গে ছিলেন জিউপাড়া ইউনিয়ন জামায়াতের সভাপতি ও ইউপি চেয়ারম্যান রুহুল আমিন।

পুঠিয়া থানায় রুহুল আমিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা আছে বলে জানিয়েছে পুলিশ। স্থানীয়রা জানান, শনিবার বিকালে নতুন সড়কের উদ্বোধন অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা-কর্মীদের পাশাপাশি মঞ্চে ছিলেন জামায়াত নেতা রুহুল আমিন। এনিয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতারা ক্ষোভ জানান। এরপর হট্টগোল শুরু হলে সংসদ সদস্য ওয়াদুদ কর্মীদের ধমক দিয়ে থামিয়ে দেন।

উপজেলা যুবলীগ সভাপতি রবিউল ইসলাম জানান, আওয়ামী লীগ জামায়াত-শিবিরের বিরুদ্ধে আন্দোলন করছে। সেখানে গ্রেফতারি পরোয়ানা থাকার পরেও জামায়াত নেতাকে মঞ্চে নিয়ে এমপি আঁতাত করছেন। ওয়াদুদের কারণে পুলিশ জামায়াত নেতাকে গ্রেফতার করে না বলেও অভিযোগ রবিউলের।

পুঠিয়া থানার পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান জানান, জামায়াত নেতা রুহুল আমিনের বিরুদ্ধে থানায় মামলা ও গ্রেফতারি পরোয়ানা আছে। তবে তাকে গ্রেফতার না করার বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।

এমপি ওয়াদুদ বলেন, ‘আমি সড়ক উদ্বোধন করতে গেলে জামায়াত নেতা মঞ্চে উঠে পড়েন। আমি দেখতে পেয়ে তাকে মঞ্চ থেকে নামিয়ে দিই। স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে ওই জামায়াত নেতা সেখানে এসেছিলেন বলে আমি জানতে পারি। তার পরেও মঞ্চে থাকতে দেইনি।’

You Might Also Like