জানুয়ারিতে ন্যু ক্যাম্পে আসছেন কুতিনহো

গ্রীষ্মের দলবদলেই ব্রাজিলিয়ান তারকা ফিলিপ কুতিনহোকে দলে ভেড়ানোর চেষ্টা করেছিল বার্সেলোনা। নেইমার ক্লাব ছাড়ায় আক্রমণ আর মাঝমাঠ সাজাতে এই উদ্যেগ নিয়েছিল কাতালান ক্লাবটি। কিন্তু কয়েকবার প্রস্তাব দিয়েও আনফিল্ডের ক্লাবটি থেকে ওই সময়ে সুখবর পেতে ব্যর্থ হয়েছে বার্সা।

গ্রীষ্মে স্প্যানিশ ট্রান্সফার উইন্ডোর শেষ দিনে কুতিনহোর জন্য ২০০ মিলিয়ন ইউরো চেয়েছিল লিভারপুল। সময় আর পাহাড়সম এই ট্রান্সফার ফি এর জন্যই নাকি গ্রীষ্মের দলবদলে কুতিনহোকে দলে ভেড়ানো হয়নি। তবে শীতকালিন দলবদলেই বার্সাতে যোগ দিচ্ছেন কুতিনহো। বার্সার সিইও অস্কার গ্রাউ জানিয়েছেন, আমরা প্রস্তুত কুতিনহোর জন্য। এই জানুয়ারিতে সে আমাদের ক্লাবে আসতে যাচ্ছে।

নেইমার ক্লাব ছাড়ার পর দেম্বেলে, পাওলিনহো, দেউলোফেউ ও সেমেদোকে এনে গত সামার ট্রান্সফার উইন্ডো শেষ করে বার্সা। বিশ্বরেকর্ড (২২২ মিলিয়ন ইউরো) গড়ে নেইমার পিএসজিতে চলে যাওয়ার পর থেকে কুতিনহো ও দেম্বেলেকে পেতে উঠেপড়ে লাগে বার্সা শিবির। অনেক দর কষাকষির পর উদীয়মান ফ্রেঞ্চ ফরোয়ার্ড দেম্বেলেকে আনতে সফল হলেও কুতিনহোকে পারেনি তারা।

দেম্বেলেকে পেয়ে আক্রমণভাগ নিয়ে শান্ত থাকলেও মাঝমাঠ নিয়ে সমস্যা থেকেই গেছে বার্সার। আর সেই সমস্যা দূর করতেই নাকি মোটা ট্রান্সফারেও কুতিনহোকে দলে নিতে চাইছে কাতালান ক্লাবটি।

কুতিনহোকে দলে নেওয়া প্রসঙ্গে বার্সার সিইও জানান, ‘ জানুয়ারির ট্রান্সফার সাইনিংয়ে আমরা কুতিনহোকে আনতে যাচ্ছি। আমরা তার জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করে রেখেছি।’

You Might Also Like