জম্মু-কাশ্মিরে তুমুল সংঘর্ষ : কর্মকর্তাসহ ৩ সেনা ও ৪ গেরিলা নিহত

জম্মু-কাশ্মিরের নগরোটায় গেরিলাদের সঙ্গে সংঘর্ষে কর্মকর্তাসহ সেনাবাহিনীর ৩ জওয়ান নিহত হয়েছে। অন্যদিকে, সাম্বাতেও নিরাপত্তা বাহিনীর সঙ্গে গেরিলাদের সংঘর্ষ হয়েছে। দুটি ঘটনায় নিরাপত্তা বাহিনীর পাল্টা জবাবে ৪ গেরিলা নিহত হয়েছে।

আজ (মঙ্গলবার) সকালে নগরোটায় শ্রীনগর-জম্মু মহাসড়কে সেনাবাহিনীর একটি শিবিরে গেরিলারা হামলা চালায়। এ সময় উভয়পক্ষের মধ্যে তুমুল গুলিবর্ষণের সময় ওই সেনা জওয়ান ও গেরিলারা নিহত হয়।

এদিকে, বিভিন্ন অনলাইন মিডিয়ায় সেনাবাহিনীর এক মেজরসহ ৩ জওয়ান নিহত হওয়ার কথা বলে হলেও সরকারিভাবে এখনো ওই তথ্য নিশ্চিত হয়নি।

গণমাধ্যমের একটি সূত্রে প্রকাশ, আজ সকাল সাড়ে ৫ টা নাগাদ নগরোটায় গেরিলারা প্রথমে গ্রেনেড হামলা চালায় এবং পরে গুলিবর্ষণ করে। সেনাবাহিনীর পক্ষ থেকেও পাল্টা গুলি চালিয়ে জবাব দেয় হয়। এ সময় উভয়পক্ষের মধ্যে কমপক্ষে চার ঘণ্টা ধরে সংঘর্ষ চলে।

সেনাবাহিনী গোটা এলাকা ঘিরে ফেলে তল্লাশি শুরু করেছে। স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে আশেপাশের সমস্ত স্কুল এবং দোকানপাট বন্ধ রাখতে বলা হয়েছে। জম্মু থেকে কাটরা যাওয়ার পুরনো সড়ক পথও বন্ধ করে দেয়া হয়েছে।

অন্যদিকে, সাম্বা সেক্টরে চামলিওয়ালে টহলরত বিএসএফ জওয়ানদের ওপর গেরিলারা হামলা চালায়। এখানে বিএসএফের একটি ট্রাককে নিশানা করে গেরিলারা।#

পার্সটুডে

You Might Also Like