ছোটপর্দার শো নিয়ে বিতর্কে শাহরুখ

বি-টাউনের অন্দমহলের গুজব ‘গট ট্যালেন্ট ওয়ার্ল্ড স্টেজ লাইভ’-এ নাকি সঞ্চালকের ভূমিকায় থাকছেন বলিউড বাদশা শাহরুখ খান। অনেকে ভাবছিলেন ‘ফৌজি’-র পর হয়তো আবার ছোট পর্দায় ফিরছেন কিং খান। সব জল্পনার অবসান ঘটিয়ে শাহরুখ নিজে বলেন, এটা কোনো টিভি শো নয়, এটা ‘লাইভ শো’। ফিল্মফেয়ারের মঞ্চে শাহরুখ যেভাবে নিজস্ব স্টাইলে সঞ্চালনা করে থাকেন ঠিক সেই একই মেজাজে এই শো-তেও ধরা দেবেন।

ডিসেম্বরের ৬ তারিখে মুম্বাইয়ের আন্ধেরি স্পোর্টস কমপ্লেক্সে আয়োজন করা হয়েছে এই বিশেষ শো-র।  দশ জন ভারতীয় ও বিদেশী ট্যালেন্ট ‘গট ট্যালেন্ট ওয়ার্ল্ড স্টেজ লাইভ’ শো-তে পারর্ফমেন্স করবে। অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে ‘কার্লাসে’। সারা বিশ্ব থেকে বিভিন্ন ট্যালেন্ট খোঁজার এক নতুন মঞ্চ এনে দিল ‘গট ট্যালেন্ট’ ফ্রানচাইসি।

বলিউড বাদশা শাহরুখ ‘স্লাম’ ট্যুরে যাওয়ার আগে জানান, ‘গট ট্যালেন্ট’ যে লাইভ শো-র আয়োজন করেছে সেটা খুব ভালো উদ্যোগ। এই শো-র মাধ্যমে বিভিন্ন ক্ষেত্রে নানান ট্যালেন্টকে সকলের সামনে নিয়ে আসার এ এক দারুণ প্ল্যাটফর্ম।

শাহরুখ ব্রিটেনের গট ট্যালেন্ট-র মতো ইন্ডিয়ার গট ট্যালেন্টকেও পছন্দ করেন। তিনি জানান বিভিন্ন মানুষের মধ্যে যে বিভিন্ন রকমের ট্যালেন্ট লুকিয়ে থাকে তার যে বর্হি:প্রকাশ সেটাকে তিনি উপভোগ করেন।

শাহরুখের মতে এই ফ্রানচাইসি ব্রিটেন, অস্ট্রেলিয়া ও বিভিন্ন দেশ থেকে সেরা দশ ট্যালেন্টকে তুলে ধরে৷ এবার ভারতে অনুষ্ঠিত হওয়ার ব্যাপারটা বেশ ইন্টারেস্টিং বলিউড কিং শাহরুখের কাছে৷

You Might Also Like