ছেলের কারণে অচিরেই মাইনাস খালেদা : হানিফ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া অচিরেই মাইনাস হয়ে যাবে’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

মতিঝিল বলাকা চত্বরে বৃহস্পতিবার দুপুরে শ্রমিক লীগ আয়োজিত ‘সংবিধান ও গণতন্ত্র রক্ষা’নামের এক সভায় তিনি এ কথা বলেন।

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে হানিফ বলেন, গতকাল আপনি বলেছেন আপনাকে মাইনাস করার চেষ্টা করা হচ্ছে। আপনার ভুল সিদ্ধান্তের কারণে আপনি সংসদ থেকে ইতিমধ্যে মাইনাস হয়ে গেছেন। আপনার বক্তব্য ও ছেলের কারণে অচিরেই আপনি মাইনাস হয়ে যাবেন।

তিনি বলেন, মাইনাস ফর্মূলা আ’লীগের নয় সেটা আপনার। ২১ আগস্ট গ্রেনেড হামলার মাধ্যমে আ’লীগের শীর্ষ নেতৃত্বকে মাইনাস করার ফর্মূলা নিয়েছিলেন আপনার পুত্র। এ জাতীয় নীতি আমরা বিশ্বাস করি না।

‘দেশে গণতন্ত্র নেই’ খালেদা জিয়ার এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় হানিফ বলেন, দেশে যদি গণতন্ত্র না থাকে তাহলে আপনি কীভাবে কিশোরগঞ্জ, কুমিল্লা ও কাঁচপুরসহ বিভিন্ন স্থানে সভাসমাবেশ নির্বঘেœ করছেন। তাহলে আপনি কোন গণতন্ত্র চান তা আমরা জানতে ও শিখতে চায়।

তিনি বলেন, আপনি বঙ্গবন্ধুর ৬৬ সালের ছয় দফায় অনুপ্রাণিত হয়ে বুধবার জাতির সামনে ৭ দফা উপস্থাপন করেছেন। আপনার এই অসাংবিদানিক দাবী আ’লীগ ঘৃণাভরে প্রত্যাখ্যান করছে।

জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আ’লীগের শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, মহানগর দক্ষিণের সভাপতি শামসুল আলম বকুল প্রমুখ।

You Might Also Like