ছাত্রীকে প্রেম নিবেদন নিয়ে ছাত্রলীগে সংঘর্ষ

বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটের এক ছাত্রীকে প্রেম নিবেদন করা নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এসময় পিটিয়ে আহত করা হয়েছে প্রেম নিবেদনকারী ছাত্রকে।

বুধবার বেলা দেড়টার দিকে প্রতিষ্ঠানের ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

আহত ছাত্রের নাম আসাদুজ্জামান ফাহিম হোসেন। তিনি প্রতিষ্ঠানের চতুর্থ বর্ষের মেকানিকেল বিভাগের ছাত্র। তাকে উদ্ধার করে বরিশাল শেরে-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ছাত্রলীগ কর্মী ইলেকট্রনিক্স প্রথম বর্ষের মাহমুদ হাসান, রানা আহম্মেদ, প্রকাশ রায়, মেকানিকেল দ্বিতীয় বর্ষের সম্রাট হোসাইন, বোরহানউদ্দিন ও তরিকুল ইসলামকে আটক করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা সাড়ে ১২টার দিকে ছাত্রলীগ কর্মী আসাদুজ্জামান ফাহিম হোসেন ইনস্টিটিউটের এক ছাত্রীকে প্রেম নিবেদন করেন। এতে ওই ছাত্রী অস্বীকৃতি জানালে ফাহিম জোর করে তার হাত ধরে টানা হেঁচড়া করেন। এনিয়ে ইলেকট্রনিক্স দ্বিতীয় বর্ষের ছাত্র ছাত্রলীগ কর্মী মাসুম আহম্মেদের বাকবিতণ্ডা হয়।

পরে ফাহিম তার দলবল নিয়ে পাল্টা অবস্থান নিলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এ সময় মাসুমের লোকজন ফাহিমকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এসময় ৬ জনকে আটক করে থানায় নিয়ে যায়।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখায়াত হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

You Might Also Like