ছদ্মবেশে রাস্তায় গাইলেন সোনু নিগম

রাস্তার ধারে গান করছেন এক বৃদ্ধ। তার গান শুনে কেউ দাঁড়িয়ে পড়ছেন, আবার কেউ দাঁড়াতে চেয়েও যেন না দাঁড়িয়ে চলে গেলেন। কিন্তু এই শিল্পীর গান কনসার্টে শোনার জন্য হাজার হাজার টাকা খরচ করতেও প্রস্তুত থাকে মানুষ।

সম্প্রতি মুম্বাইয়ের রাস্তায় বৃদ্ধ গায়ক সেজে গান করেন জনপ্রিয় গায়ক সোনু নিগম। গানের প্রতি কর্মব্যস্ত মানুষের ভালোবাসা পরীক্ষা করে দেখার জন্যই এমনটা করেছেন তিনি।

‘দ্য রোডসাইড ওস্তাদ’ শিরোনামের এই পরীক্ষাটি চালিয়েছেন কালচার মেশিনস ডিজিটাল চ্যানেল। সোনু নিগমকে না চিনে বৃদ্ধ গায়কের কণ্ঠে তার গান শুনে পথচারীদের প্রতিক্রিয়া কী হয় তাই দেখতে চেয়েছেন তারা।

এ বিষয়ে ৪২ বছর বয়সী সোনু নিগম বলেন, ‘আমি কোনো কিছু না ভেবেই এটি করি। কী হতে চলেছে সেটি সম্পর্কে কিছুই জানতাম না। আমি নিজেকে কীভাবে উপস্থাপন করব সেটিও অজানা ছিল। প্রথমবারের মতো মনে হয়েছে এটি আমি ছিলাম না। মেকআপ খুবই চমৎকার ছিল।’

তিনি আরো বলেন, ‘মানুষ আমার কাছে দাঁড়িয়ে ছিল কিন্তু কেউ আমাকে চিনতে পারেনি। আমি বাবা-মায়ের কিনে দেওয়া একটি হারমোনিয়াম বহন করছিলাম। সবাই খুবই আন্তরিক ছিল। এরকম একটি জায়গায় আমি কিছু করার চেষ্টা করেছি।’

You Might Also Like