চোট পেয়ে বিশ্রামে দীপিকা

ঝামেলা যেন পিছু ছাড়ছে না সঞ্জয় লীলা বানসালির। প্রথমে রাজস্থানের জয়পুরে পদ্মাবতী সিনেমার সেটে হামলা, এরপর কোলাপুরে সিনেমাটির সেটে আগুন। সব মিলিয়ে সিনেমাটি সময় মতো মুক্তি পাবে কিনা তা নিয়ে তৈরি হয়েছে সংশয়। এর উপর হুট করে আহত হয়ে পড়েছেন সিনেমার অন্যতম প্রধান অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

মুম্বাইয়ের ফিল্ম সিটিতে সিনেমার শুটিংয়ে হাজির হয়েছিলেন দীপিকা। কিন্তু শেষ পর্যন্ত পিঠের ব্যথার কারণে শুটিং বাতিল করেছেন তিনি। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘সেটে আসার পর থেকেই তিনি ব্যথায় অনুভব করছিলেন। তারপরও কস্টিউম পরে চিত্রনাট্য পড়ছিলেন তিনি। কিন্তু দিন বাড়ার সঙ্গে সঙ্গে আরো বেশি অস্বস্তি বোধ করতে থাকেন। চিকিৎসক তাকে কয়েকদিন বিশ্রামে থাকতে বলেছেন এবং কোনো প্রকার শ্রমসাধ্য কাজ করতে নিষেধ করেছেন। তার কস্টিউম অনেক ভারী এবং এ অবস্থায় তার পক্ষে এটি পরা সম্ভব নয়।’

তবে সিনেমার শুটিং নাকি শারীরিক কসরত করতে গিয়ে দীপিকা চোট পেয়েছেন তা জানা যায়নি।

এদিকে পদ্মাবতী সিনেমায় রাজা রাওয়াল রতন সিংয়ের ভূমিকায় অভিনয় করছেন শহিদ কাপুর। দীপিকা বাদ দিলেও তার অংশের শুটিং চালিয়ে যাচ্ছেন শহিদ। সোমবার নাগাদ দীপিকা আবারো শুটিংয়ে অংশ নিবেন বলে জানা গেছে।

পদ্মাবতী সিনেমাটি আগামী নভেম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে। কয়েকবার শুটিং পিছিয়ে গেলেও নির্মাতারা জানিয়েছেন, নির্ধারিত সময়ে মুক্তি পাবে সিনেমাটি। এ জন্য তারা বাড়তি পরিশ্রমও করছেন বলে জানা গেছে।

You Might Also Like