চুরির অভিযোগে নিউ ইয়র্কে বাংলাদেশী দম্পতি গ্রেফতার

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের জ্যামাইকায় চুরির অভিযোগে বাংলাদেশী এক দম্পতিকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ।
শুক্রবার রাতে জ্যামাইকায় বাঙালি পাড়া ১৬৭-০৩ হিলসাইড এভিন্যুতে ‘হিলসাইড ফ্যাব্রিক্স প্লাস’ স্বদেশীর দোকানে চুরির পণ্যসহ তাদের হাতেনাতে ধরা হয়।
প্রবাসী বাংলাদেশীরা জানান, চুরির ঘটনায় আবুল হোসেন (৫৬) ও তার স্ত্রী মাহফুজা ডালিমকে (৫০) পরে পুলিশে তুলে দেয়া হয়। তারা বাংলাদেশের বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার বাসিন্দা।
তাদের বিরুদ্ধে পুলিশে দেয়া অভিযোগে বলা হয়েছে, ওই দোকানের মালিক মোহাম্মদ ইসলামের সঙ্গে কথা বলে তাকে ব্যস্ত রাখছিলেন আবুল হোসেন, সেই ফাঁকে তার স্ত্রী মাহফুজা বেশ কিছু জিনিস তার ব্যাগে ভরে বাইরে তাদের গাড়িতে উঠতে যাচ্ছিলেন।
কিন্তু ক্যাশ কাউন্টারে থেকে আয়নায় ওই ছবি দেখে দোকান মালিক মাহফুজাকে আটকান। এছাড়া সার্ভেইলেন্স ক্যামেরায়ও চুরির চিত্র ধরা পড়ে বলে অভিযোগে বলা হয়েছে।
এর আগ ২৬ এপ্রিল ওই দোকান এবং পাশের ফাতেমা গ্রোসারিতে চুরি হওয়ায় দোকান মালিকরা সতর্ক ছিলেন।
দোকান মালিকের কাছে খবর পেয়ে পুলিশ এসে ওই দম্পতির কাছ থেকে চুরি হওয়ার পণ্য উদ্ধার করে এবং তাদের গ্রেফতার করে নিয়ে যায়।
কুইন্স ডিস্ট্রিক্ট অ্যাটর্নি রিচার্ড ব্রাউনের যোগাযোগ বিষয়ক উপ-পরিচালক আইকিমুলিসা লিভিংস্টন বলেন, আবুল হোসেন ও মাহফুজার বিরুদ্ধে চুরি, চুরি হওয়া মালামাল দখলে রাখার অভিযোগ আদালতে দাখিল করা হয়েছে।
এই মামলার শুনানির তারিখ ঠিক হয়েছে ২ নভেম্বর। সে পর্যন্ত তাদের জামিন দেয়া হয়েছে।

You Might Also Like