“চুপ্পু ছাত্রলীগের নেতা হয়ে বক্তব্য দিয়েছেন”

দুর্নীতি দমন কমিশনের (দুদক) ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাহাবুদ্দিন চুপ্পু ছাত্রলীগের নেতা বলেই বেগম জিয়া সম্পর্কে শিষ্টাচার বহির্ভূত বক্তব্যে দিয়েছেন বলে মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার সাহাবুদ্দিন চুপ্পু বলেছিলেন, ‘বেগম খালেদা জিয়া ব্যঙ্গ করে দুদককে দুর্নীতি কমিশন,  দায়মুক্তি কমিশন বলছেন। এ ধরনের কথা বলার আগে বেগম জিয়াকে আয়নায় নিজের চেহারা দেখার পরামর্শ দিয়েছেন সাহাবুদ্দিন চুপ্পু।’

বুধবার দুপুরে রাজধানীর নয়াপল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সাহাবুদ্দিন চুপ্পু ১৯৭০ সালের দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ছিলেন। তিনি দুদুকের চেয়ারম্যান হয়ে নয় রাজনৈতিক নেতার মত বক্তব্যে দিয়েছেন। আর এতেই প্রমাণিত হয় সাহাবুদ্দিন চুপ্পু সঠিক ও স্বচ্ছাতার সঙ্গে কাজ করছেন না।

তিনি বলেন, ‘বেগম জিয়া ৩ বারের প্রধানমন্ত্রী এবং দেশে বৃহৎ একটি রাজনৈতিক দলের চেয়ারপার্সন। কিন্তু সাহাবুদ্দিন চুপ্পু বেগম জিয়ার বিরুদ্ধে শিষ্টাচার বর্হিভূত বক্তব্যে দিয়ে তার পদের যে দায়িত্ব তা চুপ্পু অতিক্রম করেছেন। এই বক্তব্য চুপ্পুর মুখে শোভা পায় না।

বেগম জিয়া সম্পর্কে সাহাবুদ্দিন চুপ্পুর দায়িত্বজ্ঞাহীন বক্তব্য প্রত্যাখান করে নেওয়ার জন্য আহ্বান জানান তিনি।

সংবাদ সম্মেলনে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক হাবিব-উন-নবী-খান সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।

You Might Also Like