চিরঞ্জীবীর পরিবর্তে ধানুশ!

দক্ষিণী সিনেমার মেগাস্টার চিরঞ্জীবী। অসংখ্য দর্শকপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন তিনি। সম্প্রতি নাম ঠিক না হওয়া একটি সিনেমায় অভিনয় করার কথা ছিল তার। কিন্তু সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন চিরঞ্জীবী। আর তার পরিবর্তে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন দক্ষিণী সিনেমার আরেক জনপ্রিয় অভিনেতা ধানুশ।

সিনেমাটির অন্যতম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন আরেক মেগাস্টার নাগার্জুনা। তবে সিনেমাটির মূল ভূমিকায় অভিনয় করবেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ধানুশ। ধানুশের চরিত্রে চিরঞ্জীবীর প্রথম অভিনয় করার কথা ছিল। অন্য আরেকটি সিনেমার শিডিউল জটিলতার কারণে এ প্রজেক্ট থেকে চিরঞ্জীবী সরে দাঁড়িছেন। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি ধানুশ পরিচালনা করবেন বলে ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে।

বড় বাজেটের এ সিনেমাটি প্রযোজনা করবে শ্রী থেনাডাল ফিল্মস। তবে এখনো আনুষ্ঠানিকভাবে এ সিনেমার বিষয়ে কিছু জানায়নি সিনেমা সংশ্লিষ্টরা। খুব শিগগির এ বিষয়ে জানানো হবে বলে জানা গেছে।

গত বছর ‘পাওয়ার পান্ডি’ নামে একটি সিনেমা পরিচালনা করেন ধানুশ। এ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে অভিষেক ঘটে তার। বড় বাজেটের নতুন সিনেমাটির কাজ দায়িত্বের সঙ্গে শেষ করার জন্য প্রস্তুত এই অভিনেতা। সবকিছু ঠিক থাকলে এটি ধানুশ পরিচালিত দ্বিতীয় সিনেমা হবে।

You Might Also Like