চার বছরের শিশুকে ধর্ষণচেষ্টা, যুবক আটক

গাজীপুরের শ্রীপুরে চার বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে সোমবার দুপুরে এক যুবককে আটক করছে পুলিশ।

আটক বোরহান উদ্দিন (২৪) স্থানীয় হ্যামস পোশাক কারখানার শ্রমিক এবং জামালপুরের মেলান্দহ উপজেলার শিহাটা গ্রামের ওমর ফারুকের ছেলে।

শ্রীপুর থানার এসআই সৈয়দ মো. আজিজুল হক জানান, বোরহান ও ওই শিশুর বা-মা একই বাড়িতে ভাড়া থাকেন এবং একই কারখানায় চাকরি করেন। বিভিন্ন সময় বোরহান ওই শিশুটিকে আদর করে কোলে নিত। শিশুটি বোরহানকে মামা বলে ডাকত।

রোববার সন্ধ্যায় বোরহান ওই শিশুটিকে বাড়ির পাশের এক কচুখেতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটি কান্নাকাটি শুরু করলে বোরহান তাকে বাড়িতে দিয়ে যায়। রাতে শিশুটি গোপনাঙ্গে ব্যথা অনুভব করলে তার মা জিজ্ঞাসাবাদ করেন। তখন শিশুটি তার মাকে জানায় বোরহান মামা তাকে সেখানে ব্যথা দিয়েছে।

তিনি জানান, এ ব্যাপারে শিশুর বাবা শ্রীপুর থানায় অভিযোগ করলে সোমবার দুপুরে পালিয়ে যাওয়ার প্রস্তুতির সময় ভাংনাহাটির বাসা থেকে বোরহানকে আটক করা হয়। শিশুকে চিকিৎসা ও স্বাস্থ্য পরীক্ষার জন্য প্রথমে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার সেলিনা আক্তার জানান, ওই হাসপাতালে ধর্ষণজনিত আলামত পরীক্ষার ব্যবস্থা না থাকায় দুপুরে শিশুটিকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

You Might Also Like