চাঁদপুরে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার ,আটক ২

চাঁদপুরের জান্নাতুল ফেরদৌস শান্তা (১৪) নামে এক স্কুল ছাত্রীকে অপহরণের সময় চাঁদপুর লঞ্চঘাট থেকে তাকে উদ্ধার করা হয়েছে। এসময় অপহরণকারী ২ যুবক তৌহিদুল ইসলাম (২২) ও রিয়াহদ হোসেন (১৯) কে আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।

সোমবার দিনগত রাত পৌনে ১২টায় মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ওমর ফারুক ওই ছাত্রীকে উদ্ধার ও অপরহণকরীদের আটক করে থানায় নিয়ে আসে।

মঙ্গলবার (২৪ নভেম্বর) দুপুরে অপহরণকারী ও অপহৃতাকে চাঁদপুর আদালতে পাঠানো হয়। শান্তা জেলার হাজীগঞ্জ উপজেলার বানিয়া কান্দি গ্রামের ব্যবসায়ী দুলাল বেপারীর মেয়ে। তিনি স্থানীয়  রামপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। আর অপহরণকারী তৌহিদুল ইসলাম একই এলাকার রামপুর বেপারী বাড়ির শাহজাহান বেপারীর ছেলে এবং রিয়াদ আ. খালেকের ছেলে।

উপ-পরিদর্শক (এসআই) ওমর ফারুক জানান, স্কুল ছাত্রী শান্তা রাত ৮টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গেলে অপহরণকারী তৌহিদুল ও রিয়াদ মুখ চাপা দিয়ে বাড়ির পাশ দিয়ে স্থানীয় রামপুর বাজারে নিয়ে আসেন। এসময় শান্তা চিৎকার দিতে চাইলে তাকে এসিড দিয়ে ঝলসে দেয়া হবে বলে ভয় দেখায়। পরে তারা শান্তাকে জোর করে চাঁদপুর লঞ্চঘাটে নিয়ে আসে।

আটকের আগে রিয়াদ শরীয়পুর যাওয়ার জন্য ট্রলার ঠিক করছিলো । বিষয়টি পুলিশের সন্দেহে হলে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

অপহরণকারী তৌহিদ জানায়, তিনি ঢাকায় একটি গার্মেন্টেস এ কাজ করে। শান্তাকে নিয়ে শরীয়তপুর কামাল নামে তার এক বন্ধুর বাড়িতে যাওয়ার জন্য ট্রলার ঠিক করছিলো।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশিদ জানান, অপহরণকারী ২ জনকে সন্দেহ করে  আটক করা হয় এবং অপহৃতাকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। রাত দেড়টায় হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আ. মান্নান এদের ৩জনকে হাজীগঞ্জ থানায় নিয়ে যায়।

হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক আ. মান্নান জানান, অপহৃতাকে ও অপহরণকারীদের আদালতে পাঠানো হয়েছে। এ সংবাদ আদালত চলমান রয়েছে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্ আলম জানান, মেয়েটি নিখোঁজ হওয়ার পর রাতেই তার বাবা দুলাল বেপারী থানায় একটি সাধারণ ডায়েরি করে। পরে রাতে অপহরণকারী আটক ও মেয়েটি চাঁদপুর মডেল থানা উদ্ধার করার খবর পেয়ে রাতেই তাদেরকে হাজীগঞ্জ থানা পুলিশে হেফাজতে নিয়ে আসা হয়।  তিনি বলেন, অপহরণকারীদের বিরুদ্ধে মামলা হয়েছে।

You Might Also Like