হোম » চতুর্থ সন্তানের বাবা হলেন রোনালদো

চতুর্থ সন্তানের বাবা হলেন রোনালদো

ঢাকা অফিস- Monday, November 13th, 2017

আবারও বাবা হয়েছেন বিশ্ব ফুটবলের অন্যতম সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। বান্ধবী জর্জিনা রদ্রিগেজের সন্তান জন্ম দেওয়ার মধ্য দিয়ে চতুর্থ সন্তানের বাবা হলেন রিয়াল মাদ্রিদ সুপারস্টার। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বাবা হওয়ার কথা নিজেই নিশ্চিত করেছেন রোনালদো।

ইনস্টাগ্রামে বড় ছেলে ক্রিস্টিয়ানো রদ্রিগেজ, হাসপাতালের বিছানায় শোয়া বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে সঙ্গে নিয়ে ছবি আপলোড দিয়েছেন রোনালদো। এবার কন্যা সন্তানের বাবা হলেন পর্তুগিজ সুপারস্টার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বাবা হওয়ার খবর নিশ্চিত করে রোনালদো জানান, ‘আলনা মার্টিনা এই মাত্র জন্মগ্রহণ করেছে। আমরা সবাই খুব ভালো আছি।’

মাদ্রিদের হাসপাতাল কুইরন ইউনিভার্সালে রোনালদোর চতুর্থ সন্তানের জন্ম হয়। রোনালদোর বাড়ি লা ফিনসার পাশেই অবস্থিত এ হাসপাতালে রোববার বিকেলে কন্যা সন্তানের জন্ম দেন জর্জিনা রদ্রিগেজ।

রোনালদোর বড় ছেলে ক্রিস্টিয়ানো জুনিয়রের জন্ম হয় ২০১০ সালে। কিছুদিন আগে রোনালদোর দুটি যমজ সন্তান সারোগেট পদ্ধতিতে হয়েছিল। তাদের নাম রাখা হয়েছে ইভা (মেয়ে) ও মাতেও (ছেলে)। এবার মেয়ে সন্তানের জন্ম হওয়ায় দুই ছেলে ও দুই মেয়ের বাবা হলেন রোনালদো।