চট্টগ্রামে ভ্রাম্যমাণ আদালতের উপর হামলা

চট্টগ্রাম মহানগরীর হাজারী গলির পাইকারি ওষুধ মার্কেটে ভেজাল ওষুধবিরোধী অভিযান চালাতে গিয়ে হামলার শিকার হয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

 

মঙ্গলবার দুপুরে ভেজাল ও নিষিদ্ধ ওষুধ বিক্রেতারা সংঘবদ্ধ হয়ে চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রুহুল আমীনের নেতৃত্বাধীন আদালতের উপর এই হামলা চালায়।

 

এই ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে ১৮ হামলাকারীকে আটক করেছে। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রুহুল আমীন জানান, নিয়মিত এবং ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে নগরীর সবচেয়ে বড় পাইকারি ওষুধের মার্কেট হাজারী গলিতে ভেজাল ও নিষিদ্ধ ওষুধবিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযানের শুরুতেই মার্কেটের নিষিদ্ধ ও ভেজাল ওষুধ বিক্রেতারা ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রমে বাধা দেয়। বাধা উপেক্ষা করে আদালত অভিযান শুরু করলে ওষুধ বিক্রেতারা সংঘবদ্ধ হয়ে ভ্রাম্যমাণ আদালতের উপর হামলা চালায়। হামলাকালে ম্যাজিস্ট্রেটের সঙ্গে থাকা পুলিশ সদস্যরা বাধা দেওয়ার চেষ্টা করলে পুলিশের উপরও হামলা চালায় ওষুধ বিক্রেতারা। এই সময় পুলিশের সঙ্গে হামলাকারীদের কয়েকদফা ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ গিয়ে অভিযান চালিয়ে ১৮ হামলাকারীকে আটক করে।

You Might Also Like