চট্টগ্রামে নতুন ৪৯ জনের করোনা শনাক্ত

চট্টগ্রাম মহানগরী ও জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ৪৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

নগরীর বিশেষায়িত বিআইটিআইডি হাসপাতাল ল্যাব এবং খুলশিতে ভেটেরেনারী বিশ্ববিদ্যালয় ল্যাবে ৩১৪টি নমুনা পরীক্ষায় ৪৯ জনের করোনা শনাক্ত হয়। রোববার (১০ মে) রাত সাড়ে ১১টায় চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এসব তথ্য জানান।

সিভিল সার্জন বলেন, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম নগরী ও জেলায় দুই ল্যাবের নমুনা পরীক্ষায় ৪৯ জন করোনা পজিটিভ পাওয়া গেছে। এর মধ্যে নগরীর বিআইটিআইডি হাসপাতালে ২১৭টি নমুন পরীক্ষায় চট্টগ্রামের করোনা পজিটিভ হয়েছে ১৪ জনের।

চট্টগ্রামের শনাক্ত করোনা রোগীদের মধ্যে জেলার সীতাকুণ্ড, দোহাজারী, মিরসরাই, হাটহাজারী উপজেলায় ১ জন করে করোনা পজিটিভ পাওয়া গেছে। বাকি ১০ জন মহানগরীতে। এর মধ্যে রয়েছে আগ্রাবাদ, নাসিরাবাদ, সরাইপাড়ার, একে খান, উত্তর কাট্টলী, মুন্সী পাড়া কর্ণেলহাট, ফৌজদারহাট ফিল্ড হাসপাতালে ১ জন করে এবং হালিশহর এলাকায় ২ জন করোনা রোগী শনাক্ত হয়।

অপরদিকে নগরীর ভেটেরেনারী বিশ্ববিদ্যালয় ল্যাবে ৯৭টি নমুনা পরীক্ষায় চট্টগ্রামের ৩৫ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে লোহাগাড়া উপজেলায় ১৪ জন, রাঙ্গুনিয়া উপজেলায় ১০ জন, সন্ধীপ উপজেলায় ৭ জন এবং রাউজান ও বাঁশখালী উপজেলায় ১ জন করে করোনা শনাক্ত হয়। এছাড়া এই ল্যাবে নগরীর মনছুরাবাদ এলাকায় ২ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

You Might Also Like