হোম » গোপন সূত্রটা কে অপুর প্রশ্ন

গোপন সূত্রটা কে অপুর প্রশ্ন

ঢাকা অফিস- Tuesday, November 14th, 2017

তারকা দম্পতি শাকিব খান-অপু বিশ্বাসের বিচ্ছেদের গুঞ্জনের খবর সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়। এ প্রসঙ্গে শাকিব খান ও অপু বিশ্বাস খোলামেলা কোনো বক্তব্য দেননি। কিন্তু অধিকাংশ খবরে বলা হয়েছে, গোপন সূত্রের মাধ্যমে তাদের বিচ্ছেদের বিষয়টি জানা গেছে। এ নিয়ে গতকাল সোমবার অপু বিশ্বাস সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

এ সময় অপু বলেন, ‘আমি এ ব্যাপারে কিছুই জানি না। পত্রিকায় নিউজ দেখে জানতে পেরেছি। শাকিবের বক্তব্য ছাড়াই গোপন সূত্রের বরাতে সবাই খবর প্রকাশ করেছে। সেই গোপন সূত্রটা কে আমি জানি না। আমিও জানতে চাই, গোপন সূত্রটা কে? গোপন সূত্রটা খুঁজছি। সাংবাদিক ভাইদের কাছ থেকে এই বিষয়টি খোলাসা করা উচিৎ। প্লিজ আপনারা বিষয়টি হাইড করবেন না। হয়তো আপনারা সাংবাদিকরাই ভালো বলতে পারবেন। আমি অভিনেত্রী, অভিনয় দিয়ে অপু বিশ্বাস হয়েছি অভিনয়টাই করতে চাই।’

অপু সম্প্রতি ‘কানা গলি’ নামে একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। রবিন খান পরিচালিত এ সিনেমার কাজ জানুয়ারিতে শুরু হবে। এ ছাড়া কয়েকটি সিনেমার কাজের কথা পাকা হয়েছে। খুব শিগগির এসব সিনেমার কাজ শুরু করবেন বলেও জানা যায়।

সর্বশেষ অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’ সিনেমাটি গত ঈদুল ফিতরে মুক্তি পায়। বুলবুল বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেন শাকিব খান।