গার্মেন্টসের টাকা ছিনতায়ের ঘটনায় মামলা, গ্রেফতার ৪

গাজীপুরের কোনাবাড়িতে গ্রীনল্যান্ড গার্মেন্টসের টাকা ছিনতাইয়ের ঘটনায় কারখানার ম্যানেজারসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার সকালে তাদের গ্রেপ্তার করা হয়। এর আগে টাকা ছিনতাইয়ের ঘটনায় কারখানার উপ-মহাব্যবস্থাপক মৃত্যুঞ্জয় কুমার চক্রবর্তী বাদী হয়ে মঙ্গলবার রাতে জয়দেবপুর থানায় মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- কারখানার ম্যানেজার (অ্যাডমিন) নূর মোহাম্মদ রুহুল কুদ্দুস (৪০), হিসাবরক্ষক বিজন সাহা (৪২), সহকারী স্টোর কিপার রতন চন্দ্র শীল (২৬) ও মাইক্রোবাসের চালক মজিবর রহমান (৩২)।

জয়দেবপুর থানার কোনাবাড়ির পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই রফিকুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা একেক সময় একেক রকম তথ্য দেন, যা সন্দেহজনক। এমনকি তারা বেতনের টাকা উত্তোলনের বিষয়টি কারখানার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানায়নি বলেও জিজ্ঞাসাবাদে বেরিয়ে এসেছে।

মামলার এজহারে উল্লেখ করা হয়, আসামিরা কর্তৃপক্ষকে সঠিকভাবে কোনো কিছু অবহিত না করে কারখানার মাইক্রোবাস নিয়ে তারা ব্যাংক থেকে টাকা উত্তোলন করেন। পরে তাদের সহযোগিতায় ও পূর্ব পরিকল্পনা অনুযায়ী এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

প্রসঙ্গত, কোনাবাড়ি পারিজাত এলাকার গ্রীনল্যান্ড গার্মেন্টসের অর্থ ও প্রশাসন বিভাগের কর্মকর্তারা মঙ্গলবার সকালে আইএফআইসি ব্যাংক কোনাবাড়ি শাখা থেকে ৪৮ লাখ ৯২ হাজার ৫০০ টাকা তুলে গাড়িতে করে কারখানায় ফিরছিলেন। গাড়িটি পারিজাত আমতলা এলাকায় পৌঁছলে তিনটি মোটরসাইকেলে করে এসে দুর্বৃত্তরা অস্ত্রের ভয় দেখিয়ে গাড়ি থামিয়ে টাকার ব্যাগ নিয়ে দ্রুত পালিয়ে যায়।

You Might Also Like