গাজীপুরে গণপিটুনিতে ডাকাত নিহত

গাজীপুরে গণপিটুনিতে এক ডাকাত নিহত ও দুই ডাকাত আহত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল কলেজ গেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ডাকাত সদস্যের নাম জানা যায়নি।

আহতরা হলো- টাঙ্গালের নাগরপুর থানার সাইলজানি গ্রামের বকুল খানের ছেলে মাসুদ (৩৫) ও বরিশালের আগৈলঝাড়া থানার পাতিয়া গ্রামের আ. কাদেরের ছেলে শহীদ (৩০)। তাদের গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, পূবাইল কলেজ গেট এলাকায় থাই অ্যালুমিনিয়াম তৈরির কারখানায় রাত সাড়ে ৯টার দিকে ১৫-২০ জন ডাকাত ডিবি পুলিশ পরিচয়ে প্রবেশ করে। পরে তারা অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে ডাকাতির চেষ্টা চালায়। এ সময় কারখানার লোকজন চিৎকার দিলে স্থানীয়রা জড়ো হতে থাকে। একপর্যায়ে অন্য ডাকাতরা পালিয়ে যেতে পারলেও স্থানীয়রা ধাওয়া করে ৩ ডাকাতকে ধরে পিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই এক ডাকাত মারা যায়।

গাজীপুর পুলিশ সুপারের কার্যালয়ের বিশেষ শাখার ইন্সপেক্টর (ডিআইও-১) সিরাজুল ইসলাম জানান, জনতার পিটুনিতে এক ডাকাতের মৃত্যু ও দুই ডাকাত আহত হয়েছে। লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

You Might Also Like