গাজীপুরে ককটেল বানাতে গিয়ে বিস্ফোরণ, আহত ১

গাজীপুর নগরের চান্দনা চৌরাস্তা এলাকায় ককটেল বানাতে গিয়ে বিস্ফোরণে এক যুবক আহত হয়েছেন। আহত ব্যক্তির নাম মো. আলীম (৩৪)। তিনি ওই এলাকার জমির উদ্দিন মুন্সীর ছেলে।

শনিবার সকাল পৌনে ১০টার দিকে চান্দনা চৌরাস্তা রওশন সড়ক এলাকায় একটি বাড়িতে এ বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণে ওই যুবকের দুই হাতের কবজির ওপর থেকে ছিঁড়ে ঝুলে গেছে এবং বাঁ পায়ের রানে আঘাতপ্রাপ্ত হয়েছেন। আহতাবস্থায় পুলিশ তাকে আটক করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

গাজীপুর পুলিশ সুপার কার্যালয়ের বিশেষ শাখা ইন্সপেক্টর সিরাজুল ইসলাম জানান, রওশন সড়ক এলাকার বাছির উদ্দিনের বাড়ির একটি কক্ষে ককটেল বানানোর সময় ওই বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে আলীমসহ দুজন আহত হয়। পুলিশ আলীমকে আটক করেছে এবং ককটেল তৈরির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করছে। অপরজনকে আটকের চেষ্টা চলছে।

জয়দেবপুর থানার এসআই আবদুল হামিদ জানান, সকাল পৌনে ১০টার দিকে চান্দনা চৌরাস্তা এলাকার চান্দনা স্কুল অ্যান্ড কলেজের পেছন দিকের উত্তর পাশে কে বা কারা একটি চকলেট বোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। খবর পেয়ে গাজীপুরের সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফৌজিয়া রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

You Might Also Like