খালেদা স্টুপিড লিডার : অর্থমন্ত্রী

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে স্টুপিড লিডার হিসেবে আখ্যা দিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।

বুধবার দুপুরে রাজধানীর শের-ই-বাংলানগরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ১২তম আন্তর্জাতিক টেক্সটাইল এবং গার্মেন্টস যন্ত্রপাতি প্রদর্শনীর উদ্বোধনের আগে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, সে (খালেদা) দেশের ভালো চায় না তাই দেশের ভবিষ্যৎকে নষ্ট করতে চাচ্ছে। তার মদদে যারা ধ্বংসাত্মক কর্মকাণ্ড করছে তাদের সনাক্ত করার আহ্বানও জানান তিনি।

বাংলাদেশ টেক্সটাইল মিলস এসোসিয়েশন (বিটিএমএ), তাইওয়ানের চ্যান চাও ইন্টারন্যাশনাল কোম্পানি লিমিটেড ও হংকংয়ের ইয়োর্কার ট্রেড এন্ড মার্কেটিং সার্ভিস কোম্পানি লিমিটেড যৌথভাবে প্রদর্শনীটি আয়োজন করেছে।

তিনি বলেন, হরতাল-অবরোধসহ সকল ধ্বংসাত্মক কর্মকাণ্ডে দেশের মানুষের সমর্থন নেই। তাই বিএনপি নেত্রীর কাছে এ ধরনের কর্মকা- প্রত্যাহারের আহ্বান জানান তিনি।

পাট ও বস্ত্রমন্ত্রী এমাজ উদ্দীন প্রামাণিক বলেন, প্রধানমন্ত্রীর সততা ও নিষ্ঠার কারণে এদেশের অর্থনীতি আজ একটা ভালো অবস্থানে পৌঁছেছে। কোনো বাধাই উন্নতির ধারাকে রুদ্ধ করতে পারবে না। এই ধরনের প্রদর্শনী গার্মেন্টস সেক্টরে যুগান্তকারী পদক্ষেপ রাখবে। এখানে বিদেশিদের মিলন মেলায় পরিণত হবে এবং দেশের আমদানি-রপ্তানিতে ভূমিকা রাখবে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই’র সভাপতি কাজী আকরাম উদ্দীন আহমেদ, পোশাক প্রস্তুত ও রপ্তানিকারকদের সংগঠন (বিজিএমইএ) সভাপতি মো. আতিকুল ইসলাম, বাংলাদেশ নীট ম্যানুফ্যাকচারার্স এন্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিকেএমইএ) সহ-সভাপতিকে এ আসলাম সানি, ইয়োর্কার ট্রেড এন্ড মার্কেটিং সার্ভিস কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক টাইগার লিন প্রমুখ।

You Might Also Like