‘খালেদা যে কারাগারে বন্দি তার জেলার শিমুল বিশ্বাস’

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এখন বন্দি রয়েছেন, আর তিনি যে কারাগারে বন্দি তার জেলার অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস।
এ মন্তব্য দলটির সাবেক সংসদ সদস্য মেজর (অব.) আখতারুজ্জামানের।
শুক্রবার (১৩ মার্চ) বিকেল পৌনে ৪টার দিকে বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ের সামনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।
বিকেলে খালেদার সংবাদ সম্মেলনে থাকতে তার কার্যালয়ে প্রবেশ করতে চেয়েছিলেন মেজর (অব.) আখতারুজ্জামান। কিন্তু তাকে ভেতর থেকে ঢুকতে দেওয়া হয়নি। কার্যালয়ে প্রবেশে ভেতর থেকেই বাধা পেয়ে ক্ষোভ প্রকাশ করেন এই সাবেক এমপি।
তিনি বলেন, বিএনপি দলটা তো এখন শিমুল বিশ্বাসের (খালেদা জিয়ার ব্যক্তিগত সহকারী) হাতে জিম্মি। খালেদা জিয়া কার্যালয়ে বন্দি। আর এই কারাগারের জেলার হলেন শিমুল বিশ্বাস।
মেজর (অব.) আখতারুজ্জামান বলেন, বিএনপিকে এমন কিছু মানুষের হাতে তুলে দেওয়া হয়েছে যারা অযোগ্য, দলটাকে ধ্বংস করে দিয়েছে। দলটা এখন দালাল আর ধান্দালের হাতে জিম্মি।
তিনি সরকারেরও কড়া সমালোচনা করেন। বলেন, সরকার আর কতো বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করবে, কতো ধরে নিয়ে যাবে। খালেদা জিয়া তো এখন গ্রেফতার রয়েছেন, তাকে গ্রেফতার করে রাখা হয়েছে।
খালেদা জিয়ার প্রতি ইঙ্গিত করে মেজর (অব.) আখতারুজ্জামান ক্ষোভ প্রকাশ করে বলেন, তিনি কেন গুটিকয়েক মানুষের সঙ্গে কথা বলবেন, তিনি কি পারেন না বারান্দায় এসে সবার সঙ্গে কথা বলতে, দেশের পরিস্থিতি, রাজনীতির হালচাল বুঝতে?
এ সাবেক সংসদ সদস্য বলেন, ভেতরে (কার্যালয়ে) সরকারের এজেন্ট আছে, তাকে (খালেদা জিয়া) দিয়ে সরকার সরকারেরই কথা বলাবে। এজন্য আমাকে ভেতরে ঢুকতে দিচ্ছে না।

You Might Also Like