খালেদা জিয়া দুর্নীতিবাজ প্রমাণিত হলে জাতি লজ্জায় পড়বে: হানিফ

বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া দুর্নীতিবাজ প্রমাণিত হলে জাতি লজ্জায় পড়বে। তাই তিনি খালাস হয়ে ফিরে আসুক, এমনটাই তারা চান বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

আজ (শুক্রবার) দুপুরে কুষ্টিয়া মেডিকেল কলেজ এলাকায় জেলা পরিষদ অডিটোরিয়ামের নির্মাণকাজ উদ্বোধন শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন। দেশের বিচার ব্যবস্থাকে সম্পূর্ণ স্বাধীন উল্লেখ করে হানিফ বলেন, “দেশে স্বাধীনভাবেই বিচারকাজ চলছে। এখানে বিচারের রায়কে প্রভাবিত করার কোন সুযোগ নেই। খালেদা জিয়া যদি সত্যিকার অর্থেই নির্দোষ হন, তাহলে অবশ্যই তিনি খালাস হয়ে আসবেন। কিন্তু তিনি যদি নিজেকে নির্দোষ প্রমাণে ব্যর্থ হন, তাহলে আদালতের রায় তাকে মেনে নিতে হবে। এটা নিয়ে মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করে তার অপরাধকে আড়াল করার কোন সুযোগ নেই।”

তিনি আরও বলেন, বিএনপি নেতাদের কথার মধ্য দিয়েই জনগণের মধ্যে সন্দেহ হয়, আসলেই মনে হয় তারা অপরাধ করেছিল। তাদের এই অর্থ আত্মসাৎ বা দুর্নীতি সন্দেহাতীতভাবেই আদালতে প্রমাণ হচ্ছে, বিধায় বিএনপির মধ্যে শঙ্কা জেগেছে যে, আদালতের মামলার রায় তাদের বিরুদ্ধে যাবে। সে কারণে জনগণকে বিভ্রান্ত করার জন্য আগে থেকেই এ ধরনের মিথ্যাচার করে যাচ্ছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা রবিউল ইসলাম, প্রধান নির্বাহী কর্মকর্তা আবুল বায়েছ মিয়া, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ।

You Might Also Like