খালেদা জিয়া একজন বেয়াদব : শেখ সেলিম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ‘বেয়াদব’ বললেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি।

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সোমবার জেলহত্যা দিবস উপলক্ষে আয়োজিত আওয়ামী লীগের মহাসমাবেশে সেলিম বলেন, ‘খালেদা জিয়া একজন বেয়াদব। প্রধানমন্ত্রীকে নিয়ে কীভাবে কথা বলতে হয়, তা তিনি জানেন না।’

এ সরকার অবৈধ-খালেদা জিয়ার এমন মন্তব্যের জবাবে সেলিম বলেন, বিএনপির রাজনীতি অবৈধ। তুমি (খালেদা) অবৈধ। সরকারকে অবৈধ বলার অধিকার তোমাকে কে দিয়েছে? তোমার কাছে কি বৈধ অবৈধের সার্টিফিকেট নিতে হবে?

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের এই নেতা বলেন, তুমি আন্দোলনের কথা বাদ দিয়ে মুখে পাউডার মাখো। তোমার আন্দোলনে জনগণ সাড়া দেবে না। নির্বাচন হবে ৫ বছর পরে। আসতে চাইলে আস। না হলে বিরোধী দলীয় নেত্রী তো দূরের কথা, বিএনপির চেয়ারপারসনও হতে পারবে না। তখন বিএনপির অবস্থা হবে মুসলিম লীগের মতো। বাটি চালান দিয়ে বিএনপির কোন নেতাকর্মীদের খুঁজে পাওয়া যাবে না।

তিনি বলেন, ‘বিএনপি মানুষ পুড়িয়ে হত্যা করে, মানুষের সম্পদ ধ্বংস করে। তারা ৫ জানুয়ারি নির্বাচনের আগে তারা দেশে মানবতাবিরোধী অপরাধ সংঘটিত করেছে। তাদের আর কোনো অপরাধ করতে দেওয়া হবে না।’

সভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেন, ৭১’র মানবতাবিরোধীদের এক এক করে রায় হয় আর যুদ্ধাপরাধী জামায়াত ও বিএনপির মুখের কোন কথা আসে না। কথায় আছে, অল্প শোকে কাতর আর অধিক শোকে পাথর। বিএনপি এখন অধিক শোকে পাথর।

দলের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর সভাপতিত্বে জনসভায় দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াসহ কেন্দ্রীয় ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

You Might Also Like