খালেদা জিয়ার কার্যালয়ে আগুন দেওয়ার হুমকি ছাত্রলীগের

এসএসসি পরীক্ষার্থীদের নিরাপত্তার বিঘœ ঘটালে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে আগুন দেওয়ার হুমকি দিয়েছে ছাত্রলীগ।
বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের এক বিক্ষোভ সমাবেশে এ হুমকি দেন ছাত্রলীগ সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ।
গত ৫ জানুয়ারি থেকে বিএনপি-জামায়াত জোট হরতাল-অবরোধ ও জ্বালাও পোড়াও অব্যাহত রাখায় বৃহস্পতিবার প্রথম রাস্তায় নেমে প্রতিবাদ জানালো ঢাবি ছাত্রলীগ।
বদিউজ্জামান সোহাগ বলেন, ‘আগামীকাল শুক্রবার শুরু হওয়া এসএসসি পরীক্ষায় যদি কোনো পরীক্ষার্থীর ওপর হামলা চালানো হয় বা কোনো বাধা সৃষ্টি করা হয় তাহলে ছাত্রলীগের কর্মীরা খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে আগুন দেবে।’
তিনি বলেন, ‘যে দলের নেত্রী অষ্টম শ্রেণি পাশ করতে পারেননি তার পক্ষে এসএসসি পরীক্ষার গুরুত্ব অনুধাবন করা সম্ভব নয়।’
তিনি ছাত্রলীগের প্রতিটি ইউনিটের নেতাকর্মীদের পরীক্ষা কেন্দ্র পাহারা দেয়ার নির্দেশ দেন।
পাশাপাশি অবিলম্বে নৈরাজ্যকর পরিস্থিতি বন্ধের জন্য খালেদা জিয়ার প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।
এর আগে ছাত্রলীগের একটি বিক্ষোভ মিছিল ঢাবির মধুর ক্যান্টিন থেকে শুরু হয়ে ক্যাম্পাসে সড়ক প্রদক্ষিণ করে টিএসসির রাজু ভাস্কর্যের সামনে এসে সমাবেশ করে।
ঢাবি শাখা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওমর শরীফের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন জয়দেব নন্দী, আবু হানিফ, জিয়াউল হক জিয়া, শামসুল কবির রাহাত, এস.এম.তরিকুল ইসলাম, আনোয়ার হোসেন আনু, শেখ রাসেল, কাজী এনায়েত, আশিকুল ইসলাম, সাইফুর রহমান সোহাগ, এরশাদুর রহমান, শাহাদাৎ হোসেন রাজন প্রমুখ।

You Might Also Like