খারাপ অভিনয়ে সোনাক্ষীর হ্যাটট্রিক!

গত ১৪ মার্চ শনিবার অনুষ্ঠিত হয় গোল্ডেন কেলা অ্যাওয়ার্ড। এ অ্যাওয়ার্ডটি হলিউডের রোসব্যারি অ্যাওয়ার্ডের ভারতীয় সংস্করণ। বলিউডে মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর বিভিন্ন ক্যাটাগরিতে বাজে কাজের জন্য অ্যাওয়ার্ড দেওয়া হয় এ অনুষ্ঠানে। এবারের আসরে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর জন্য অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে।
ক্যাটরিনা কাইফ, সোনম কাপুর, তামান্না ভাটিয়া এবং জ্যাকুলিন ফার্নান্দেজ প্রত্যেকেই পুরস্কার পেয়েছেন এবার। ২০১৩ সালে আর রাজকুমার সিনেমার কারণে এ পুরস্কার পেয়েছিলেন সোনাক্ষী সিনহা। এবার পুরস্কার পেয়ে পরপর তিনবার সবচেয়ে খারাপ অভিনেত্রীর পুরস্কার জিতলেন তিনি। চলতি বছর অ্যাকশন জ্যাকসন, লিঙ্গা ও হলিডে সিনেমায় খারাপ অভিনয়ের জন্য গোল্ডেন কেলা অ্যাওয়ার্ডসে সবচেয়ে জঘন্য অভিনেত্রী বিভাগে খেতাব জিতলেন বলা ভালো তিরস্কৃত হলেন শত্রুঘœ কন্যা।
অর্জুন কাপুর গুন্ডে সিনেমায় অভিনয়ের জন্য পেয়েছেন বাজে অভিনেতার পুরস্কার। বাজে সিনেমার দৌড়ে বিজয়ী হয়েছে সাইফ আলী খান অভিনীত কমেডি সিনেমা হামশাকাল। অন্যদিকে বাজে পরিচালকের পুরস্কার জুটেছে প্রভুদেবার ভাগ্যে। অজয় অভিনীত অ্যাকশন জ্যাকশন সিনেমা পরিচালনা করে এ পুরস্কার পেয়েছেন তিনি।
হিরোপান্তি সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক করে বাজে অভিষেককারী অভিনেতার খেতাব পেয়েছেন জ্যাকি শ্রোফ পুত্র টাইগার শ্রোফ।
সংগীত শিল্পী ইয়ো ইয়ো হানি সিং ইয়ারিয়া সিনেমায় ‘ব্লু হ্যায় পানি পানি’ গানের জন্য পেয়েছেন ‘বাস কিজিয়ে বহুত হো গ্যায়া’ অ্যাওয়ার্ড।
অর্থহীন রিমেক/সিক্যুয়েল বিবেচিত হওয়ায় হৃতিকের ব্যাং ব্যাং পেয়েছে ‘রাম গোপাল ভার্মা কি আগ’ অ্যাওয়ার্ড।
অভিনেত্রী সোনম পেয়েছেন ‘হোয়াই আর ইউ স্টিল ট্রায়িং’ অ্যাওয়ার্ড। অকারণে বিতর্কের কারণে আমির অভিনীত পিকে জিতেছে ‘ফানা’ অ্যাওয়ার্ড।
হ্যাপি নিউ ইয়ার সিনেমায় খারাপ লুকে হাজির হয়ে শাহরুখ জিতে নিয়েছেন ‘জাদো’ অ্যাওয়ার্ড।
অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ম্যারি কম সিনেমায় বাজে উচ্চারণের জন্য পেয়েছেন ‘দাড়া সিং’ অ্যাওয়ার্ড।

You Might Also Like