ক্যাটরিনা-দীপিকার সঙ্গে সিনেমা করবেন আলিয়া

বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। অভিনয় দক্ষতায় অল্প সময়ের মধ্যে দর্শক-সমালোচকদের কাছ থেকে প্রশংসা কুড়িয়েছেন এ অভিনেত্রী। উপহার দিয়েছেন বেশ কয়েকটি দর্শকপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা।

সম্প্রতি বলিউড ইন্ডাস্ট্রিতে পাঁচ বছর পূর্ণ করেছেন আলিয়া। এ নিয়ে একটি সংবাদমাধ্যমে কথা বলেছেন তিনি। এই সময় ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোনের সঙ্গে অভিনয়ের ইচ্ছা প্রকাশ করেছেন বদ্রিনাথ কি দুলহানিয়া অভিনেত্রী।

আলিয়া ভাট বলেন, ‘আমাকে এ ধরনের সিনেমার প্রস্তাব দেয়া হয়নি। দুইজন নায়িকা আছেন এজন্য আমি কোনো সিনেমা ফিরিয়ে দিই না। বরং এমন একটি সিনেমায় কাজ করতে চাই যেখানে শুধু নারীরা থাকবে। আমি মনে করি, আমাদের মধ্যে বন্ধুত্ব তৈরি হবে এবং আমরা অনেক মজার সিনেমা নির্মাণ করব।’

কোন কোন নায়িকার সঙ্গে অভিনয় করতে চান? এমন প্রশ্নের উত্তরে এ অভিনেত্রী বলেন, ‘ক্যাটরিনা আমার বন্ধু, তাই আমরা প্রায়ই সিনেমা করার ব্যাপারে কথা বলি। একই ব্যাপার দীপিকার ক্ষেত্রেও হয়। আমি ক্যাটরিনা ও দীপিকার সঙ্গে চুক্তি করেছি যে, আমরা একসঙ্গে সিনেমা করব।’

বর্তমানে একাধিক সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আলিয়া ভাট। সম্প্রতি বুলগেরিয়ায় ব্রহ্মাস্ত্র সিনেমার প্রথম শিডিউলের শুটিং শেষ করেছেন। শুটিং করতে গিয়ে আহত হয়েছিলেন এ অভিনেত্রী। তা সত্ত্বেও মুম্বাইয়ে ফিরে রণবীর সিংয়ের সঙ্গে গুল্লি বয় সিনেমার শুটিং শুরু করেছেন আলিয়া।

You Might Also Like