ক্যাটরিনায় আপত্তি শহিদের

নানা জটিলতায় পিছিয়ে গেছে শহিদ কাপুর অভিনীত পরবর্তী সিনেমা পদ্মাবতী। তবে খুব শিগগির নতুন সিনেমার কাজ শুরু করবেন এ অভিনেতা। নতুন এই সিনেমার নাম বাট্টি গুল মিটার চালু। এটি পরিচালনা করবেন টয়লেট: এক প্রেম কথা সিনেমার পরিচালক শ্রী নারায়ণ সিং।

শহিদ নতুন সিনেমার ঘোষণার পর শোনা গিয়েছিল এতে তার বিপরীতে অভিনয় করবেন ক্যাটরিনা কাইফ। কিন্তু এরপর গুঞ্জন ওঠে, ক্যাটরিনার সঙ্গে নাকি অভিনয় করতে চাইছেন না শহিদ। এ নিয়ে তৈরি হয় ধোঁয়াশা। শুরু হয় নানা জল্পনা-কল্পনা।

সম্প্রতি এ বিষয়ে পরিচালক শ্রী নারায়ণ সিংয়ের কাছে প্রশ্ন করা হয়। তিনি বলেন, ‘এটি সম্পূর্ণ মিথ্যা। শহিদ নারাজ এ রকম খবর আসলো কোথায় থেকে? প্রথমত, শহিদ সিনেমার ক্রিয়েটিভ ও অভিনয়শিল্পী নির্বাচনের ব্যাপারে হস্তক্ষেপ করেন না। দ্বিতীয়ত, এ নিয়ে আমরা কোনো আলোচনা করিনি।’

এ নির্মাতা জানান, সিনেমায় নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো নির্ধারণ হয়নি। এছাড়া ক্যাটরিনা যদি সিনেমায় অভিনয় করেন তবুও শহিদ আপত্তি করবেন না। বরং এ অভিনেত্রীর সঙ্গে অভিনয় করার ইচ্ছে রয়েছে তার। ‘পরিশেষে বলতে চাই, ক্যাটরিনা যদি সিনেমায় অভিনয় করেন, তবুও শহিদের কোনো আপত্তি নেই। সত্যি বলতে, সিনেমায় এ অভিনেত্রী থাকলে তিনি আরো খুশি হবেন। তাই এ ধরণের গুঞ্জন না ছড়ানোই ভালো’-বলেন শ্রী নারায়ণ সিং।

You Might Also Like