কোটালীপাড়ায় বৃদ্ধাকে পিটিয়ে হত্যা

গোপালগঞ্জের কোটালীপাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে কুলসুম বেগম (৬০) নামে এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যা করেছে সৎ ছেলে-মেয়ে ও ছেলের বউ।

শনিবার (৪ জুলাই) গভীর রাতে খুলনা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের রাজিন্দারপাড় গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কুলসুম বেগম উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের রাজিন্দারপাড় গ্রামে সবর আলি সিকদারের স্ত্রী।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ লুৎফর রহমান জানান, শনিবার সকালে জমি নিয়ে বিরোধের জেরে কুলসুম বেগমকে পিটিয়ে আহত হরে। এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে মারা যান।

ওসি আরও জানান, এ ঘটনায় নিহতের ভাই কালাম ফকির বাদী হয়ে সাতজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। ইতিমধ্যে চার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকীদের গ্রেপ্তার করতে চেষ্টা চালানো হচ্ছে। ময়নাতদন্ত সম্পন্ন হলে মরদেহ তার স্বজনদের কাছে বুঝে দেওয়া হবে।

You Might Also Like