কোটালীপাড়ায় ইউএনও অফিসে তালা, অপসারণের দাবিতে বিক্ষোভ

জেলার কোটালীপাড়া পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পরীক্ষার হলে অবস্থান করাকে কেন্দ্র করে উপজেলা নির্বাহী কর্মকর্তার সঙ্গে কথা কাটাকাটির জের ধরে তার অফিসে তালা ঝুলিয়ে দিয়েছে বিক্ষুব্ধ জনগণ। এ ছাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার অপসারনের দাবিতে সেখানে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে তারা।

সোমবার সকাল ১০ টার দিকে কোটালীপাড়া উপজেলার“কোটালীপাড়া পাবলিক ইনিষ্টিটিউশন”কেন্দ্রে আজ সোমবার প্রথম দিনের এস এস সি পরীক্ষা শুরুর আগে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে কোটালীপাড়া পৌর মেয়র অহিদুল ইসলাম হাজরার সঙ্গে কথা হলে তিনি জানান, তিনি নিজে পরীক্ষা কেন্দ্রের একজন সদস্য। তাছাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির ওই শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি। কিন্তু, তাদেরকে যে ভাষায় ইউএনও হল থেকে বেরিয়ে যেতে বলেছেন তাতে সেখানে অবস্থানকারী অভিভাবকরা ক্ষিপ্ত হন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জিলাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মেয়রের ছেলে এবার এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছেন। তিনি হলে অবস্থান করলে এ নিয়ে রিরুপ প্রতিক্রিয়া দেখা দিতে পারে। তাই তাদেরকে অনুরোধ করেছিলাম হলে না থাকার জন্য। কিন্তু তারা আমার সঙ্গে খারাপ ব্যাবহার করছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। এছাড়া অফিসের তালা খুলে দেয়া হয়েছে বলে কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ নিশ্চিত করেছেন। বিষয়টি মীমাংসার জন্য সেখানে একটি বৈঠক চলছে বলেও তিনি জানান।

You Might Also Like