কুষ্টিয়ার ট্রিপল হত্যা মামলার ২ আসামি অস্ত্রসহ গ্রেপ্তার

কুষ্টিয়ার ঝাউদিয়া ইউনিয়নের মাছপাড়ায় ট্রিপল হত্যা মামলার অন্যতম ২ আসামি আওয়ামী লীগ নেতা মজিদ মেম্বার এবং মেহেদী হাসানকে অস্ত্র, গুলি ও মাদকসহ গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

র‌্যাব-১২ কুষ্টিয়া ইউনিটের কমান্ডার মেজর মোসাদ্দেক ইবনে মুজিব জানান, সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে কুমারখালী উপজেলার চড়াইকোল বাজার থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি ও দশ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত মজিদ ঝাউদিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্য ও মেহেদী হাসান ওই এলাকার মৃত আব্দুল আলীমের ছেলে। তাদের ট্রিপল হত্যা মামলায় ও অস্ত্র এবং মাদকদ্রব্য আইনের মামলায় কারাগারে পাঠানো হয়।

উল্লেখ্য, গত ২৪ সেপ্টেম্বর সকালে কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের মাছপাড়া গ্রামে আধিপত্য বিস্তার ও চাপাইগাছি বিলের দখলকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংর্ঘষ ও গোলাগুলিতে ইমান আলী মন্ডল (৪২) ও শাহাজুদ্দিন (৪৫) নিহত হন। পরে ৯ অক্টোবর সকালে রাজশাহী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত আকাইল (৬৫) নামের আরো একজনের মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত ইমান আলীর চাচাতো ভাই কামরুল হাসান বাদী হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় ৭৯ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।

You Might Also Like