কুমিল্লা-সিলেট মহাসড়কে বাস-মাইক্রো-সিএনজি ত্রিমুখী সংঘর্ষ : আহত ২০

কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর মীরহাটি এলাকায় বাস-মাইক্রো-সিএনজি ত্রিমুখী সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এর মধ্যে জেলা সদর হাসপতালে ১৩ জনকে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে সবার নাম-পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কসবার কুটি থেকে হবিগঞ্জের মাধবপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা স্থানীয় দিগন্ত পরিবহনের একটি বাস (ব্রাহ্মণবাড়িয়া-ব-০৫-০০২৩) নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাস ও সিএনজি অটোরিকশাটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এসময় বাসটি ডান পাশের খাদে পড়ে যায়। এতে মাইক্রোবাস ও সিএনজির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। তবে মাইক্রোবাস ও সিএনজি অটোরিকশাটিতে কোনো যাত্রী না থাকায় হতাহতের ঘটনা ঘটেনি।

ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. ওয়ালিউল্লাহ জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস ও সিএনজি অটোরিকশাটিকে উদ্ধার করেছে। দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারের চেষ্টা চলছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর ট্রাফিক পুলিশের পরিদর্শক মো. বায়েজিদ জানান, দুর্ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার ও যানজট নিরসনের কাজ করছে।

You Might Also Like