কুমিল্লায় সন্ত্রাসীদের গুলিতে দুই এসআই আহত : অস্ত্রসহ গ্রেফতার ১০

কুমিল্লার নবগ্রাম এলাকায় অভিযান চালাতে গিয়ে আসামিদের হামলায় কোতোয়ালি থানার দুই দারোগা আহত হয়েছেন। বুধবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। এসময় শাহ আলমসহ ছয় আসামিকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, এলাকার রানা হত্যা মামলার আসামিদের ধরতে দুপুরে নবগ্রাম এলাকায় অভিযান চালানো হয়। এসময় সেখানে পুলিশের উপস্থিতি টের পেয়ে শাহ-আলমসহ কয়েকজন আসামি পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। তখন আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা শতাধিক রাউন্ড রাবার বুলেট ছোড়ে। একপর্যায়ে আসামিরা পিছু হটলে দেশি পাইপগানসহ ছয়জনকে গ্রেফতার করে পুলিশ।

এ ঘটনায় মাকসুদুর রহমান, আকাশ, এসআই মোস্তফা ও মজনুসহ ৬জন পুলিশ সন্ত্রাসীদের গুলিতে আহত হয়েছেন। তাদের মধ্যে মোস্তফা কামাল ও মজনু গুরুতর আহত হয়েছেন। তাদের কুমিল্লা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুমিল্লা কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: খোরশেদ আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে নবগ্রাম এলাকায় হত্যা মামলার আসামিদের ধরতে যায় একদল পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশ সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। পরে পুলিশও পাল্টা গুলি করে। দুই পক্ষের মধ্যে গোলাগুলির একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ১০জনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ২ টি আগ্নেয়াস্ত্র ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

You Might Also Like