কিস কিসসায় মুখ খুললেন স্বস্তিকা

ব্যোমকেশের কিস নিয়ে কিসসার আর শেষ নেই। এই দৃশ্যটি শুটিংয়ের দিন থেকে শুরু হয়েছে গুঞ্জন। নায়ক থেকে শুরু করে পারিচালক সবাই মুখ খুলেছেন এই কিস কিসসায়। কিন্তু এই প্রথমবার মুখ খুললেন নায়িকা। হাসতে হাসতে স্বস্তিকা জানালানে, আচমকা ঠোঁটে চুম্বন করতে হকচকিয়ে গিয়ে গিয়েছিলেন সুশান্ত সিংহ রাজপুত। তিনি কিছুটা পিছিয়েও যান।আর সুশান্তর ওই বিস্ময় ও বিমূঢ়তা চিত্রনাট্যের প্রয়োজন মিটিয়েছে বলেও মন্তব্য করেছেন নায়িকা।

ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সী-র মাধ্যমে বলিউডে পা রেখেছেন বাংলা সিনেমার গ্ল্যামার গার্ল স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি জানিয়েছেন, তাঁর সঙ্গে ওই ঘনিষ্ঠ দৃশ্যের ব্যাপারে কিছুই জানা ছিল না সুশান্তর। সিনেমার প্রয়োজনে এ রকম একটি দৃশ্য করতে হবে বলে পরিচালক স্বস্তিকাকে জানিয়ে রেখেছিলেন। শ্যুটিংয়ের সময় একমাত্র দিবাকর ও স্বস্তিকাই ব্যাপারটি জানতেন। শ্যুটিংয়ের পরে অবশ্য আমি সুশান্তকে সবকথা জানিয়ে দিতে বললাম দিবাকরকে। না হলে সুশান্ত আমার সম্পর্কে ভুল ধারনাও পোষণ করতে পারতেন।

নায়িকা আরও বলেন, দিবাকর চেয়েছিলেন যে, সুশান্ত ওই দৃশ্যের কথা যেন আগেভাগে জানতে না পারেন। তাই এ ব্যাপারে সুশান্তকে কিছুই জানানো হয়নি। দিবাকর চেয়েছিলেন, ওই দৃশ্যের চিত্রগ্রহণ যেন একেবারে স্বাভাবিকভাবে হয়। আচমকা চুমু খেলে স্বাভাবিকভাবেই হকচকিয়ে যাবেন সুশান্ত। কয়েক পা পিছিয়ে যাবেন। আর বাস্তবে তাই-ই ঘটল। ওর চোখমুখে বিস্ময় ও দ্বিধার ভাব ফুটে উঠল। এমনটাই সবাই চেয়েছিলেন।

শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের কাহিনী অনুসারে এই ছবিটি পর্দা জুড়ে মুক্তি পেতে চলেছে এই এপ্রিলে।

You Might Also Like