কিশোরগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণের দায়ে শিক্ষক জেলহাজতে

কিশোরগঞ্জে দ্বিতীয় শ্রেণির ছাত্রী (১০) ধর্ষণের দায়ে অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক জয়নাল আবেদীনকে জেলহাজতে পাঠানো হয়েছে।

জয়নাল আবেদীনকে বুধবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এস এম রাজিবুল হাসানের আদালতে আনা হয়। আদালতে আসামি পক্ষের আইনজীবীর জামিনের আবেদন নামঞ্জুর করে বিচারক তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

জেলার সিভিল সার্জন ডা. মোখলেসুর রহমান জানান, গত মঙ্গলবার রাতে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে তিন সদস্যের একটি চিকিৎসক দল স্কুলছাত্রীর শারীরিক পরীক্ষা সম্পন্ন করেন।

উল্লেখ্য, গত ২৫ মে সকালে জেলার কটিয়াদী উপজেলার মুমুরদিয়া ইউনিয়নের উত্তর মুমুরদিয়া গ্রামে স্থানীয় নুরানী মাদ্রাসায় কোরান শরীফ পড়া শিখতে গেলে জয়নাল আবেদীন তাকে ধর্ষণ করে। জয়নাল আবেদীন ওই মাদ্রাসার শিক্ষক ও মুমুরদিয়া বাজার জামে মসজিদের ইমাম।

ঘটনাটি জানতে পেরে স্থানীয় জনতা ওই শিক্ষককে তার বাড়ি থেকে আটক করে গণধোলাই দিয়ে বেধে রাখে। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

ধর্ষণের শিকার ওই ছাত্রী গুরুতর আহত অবস্থায় বর্তমানে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে চিকিৎসাধীন আছে। সে মুমুরদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

এ ঘটনায় ছাত্রীর বাবা (নবী হোসেন) বাদী হয়ে জয়নাল জয়নাল আবেদীনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে তাকে আসামি করে কটিয়াদী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

You Might Also Like