কাভানির হ্যাটট্রিকে উড়ে গেল মোনাকো

শুরুতেই এডিনসন কাভানির হ্যাটট্রিক। শেষদিকে গোল পেয়েছেন দলের সবচেয়ে সেরা তারকা নেইমারও। আর তাতেই লিগ ওয়ানে মোনাকোকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)।

চলতি মৌসুমে লিগে প্রথম হ্যাটট্রিকের দেখা পেয়েছেন কাভানি। ইনজুরিতে থাকা উরুগুয়ে তারকা কাভানি দুই ম্যাচ পর মাঠে নামেন। আর নেমেই করেন বাজিমাত। প্রতিপক্ষের মাঠে চতুর্থ মিনিটে প্রথম গোলের পর ১১ মিনিটেই তা দিগুণ করেন তিনি। এরপর ম্যাচের ৫১ মিনিটে কাঙ্খিত হ্যাটট্রিকের স্বপ্ন পূরণ হয় উরুগুইয়ান এ তারকার। আর তাতেই সর্বনাশ হয় ২০১৭ সালে লিগ শিরোপা জয়ী দল মোনাকোর।

রাশিয়া বিশ্বকাপের পর আর্সেনাল কিংবদন্তি থিয়েরি অঁরি মোনাকোর দায়িত্ব নিয়েছেন। কিন্তু মোনাকোর সবচেয়ে বাজে সময়টাতে দায়িত্ব নিয়ে ছয় ম্যাচের একটিতেও জয় পাওয়া হয়নি তার। কাভানির হ্যাটট্রিকের পর মোনাকোর জালে শেষ পেরেকটি ঠুকে দেন পিএসজির ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। ৬৪ মিনিটে পেনাল্টি থেকে গোল করে পিএসজিকে ৪-০ গোলে এগিয়ে দেন নেইমার।

চলতি মৌসুমে লিগে এখনো শতভাগ জয়ের ধারা ধরে রেখেছে পিএসজি। ১৩ ম্যাচের সবকটিতে জেতা পিএসজির পয়েন্ট ৩৯। তাদের চেয়ে ১৩ পয়েন্ট পিছিয়ে দ্বিতীয় স্থানে আছে লিল। অন্যদিকে থিয়েরি অঁরির মোনাকো ৭ পয়েন্ট নিয়ে আছে পয়েন্ট টেবিলের ১৯তম অবস্থানে।

You Might Also Like