কাপাশিয়ায় নদী থেকে শিশুর লাশ উদ্ধার

গাজীপুরের কাপাসিয়ায় শীতলক্ষ্যা নদীতে ডুবে গিয়ে নিখোঁজ হওয়ার দু’দিন পর বুধবার সকালে আলিফ (৮) নামের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। সকালে নদীতে লাশ ভেসে উঠলে স্বজনরা লাশ উদ্ধার করে। আলিফ উপজেলার রায়নন্দা গ্রামের হানিফ মিয়ার ছেলে। সে স্থানীয় রায়নন্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

জানা যায়, আলিফ গত সোমবার উপজেলার রায়নন্দা এলাকায় বাড়ির পাশে নদীর তীরে অন্যদের সঙ্গে খেলতে যায়। এসময় হঠাৎ সে নদীতে পড়ে গেলে তার ছোট ভাই বাড়িতে এসে খবর দেয়। নদীতে পানির গভীরতা বেশি থাকায় সে পানিতে তলিয়ে যায়। স্থানীয়রা অনেক তল্লাশি চালিয়েও তাকে উদ্ধার করতে না পারায় পরে কাপাসিয়া উপজেলা প্রশাসন ডুবুরি তলব করে। ডুবুরিরা সোমবার বিকালে ঘটনাস্থলে গিয়ে অনেক খোঁজা-খুঁজিও শিশুটির সন্ধান পায়নি।

শিশুটির লাশ উদ্ধারের পর স্বজনদের কান্নায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

স্থানীয় ব্যবসায়ী সেলিম হোসেন আরজু জানান, আলিফ ও তার ছোট ভাই সোমবার বাড়ির পাশে নদীর তীরে অন্যদের সঙ্গে খেলতে যায়। একপর্যায়ে আলিফ শীতলক্ষ্যা নদীতে গোসল করতে নেমে ডুবে যায়। পরে তার ছোট ভাই বাড়িতে গিয়ে খবর দেয়। পরে স্থানীয়রা শিশুটির আর কোনো সন্ধান পায়নি। বুধবার সকালে শিশুর লাশ ভেসে উঠলে স্বজনরা তাকে উদ্ধার।

You Might Also Like