কাকে লুকাতে চাইছেন রণবীর?

অভিনেতা রণবীর কাপুর। সম্প্রতি বলিউডে অভিনয় ক্যারিয়ারের ১০ বছর পূর্ণ করেছেন। তবে শুরু থেকেই সিনেমার পাশাপাশি ব্যক্তিগত প্রেমের সম্পর্কের কারণে খবর হয়েছেন তিনি। সোনম কাপুর, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে এসেছেন আলোচনায়।

সম্প্রতি বার্লিনে গিয়েছিলেন রণবীর কাপুর। মা নিতু সিং ও বন্ধুদের সঙ্গে মিলে আনন্দঘন কিছু সময় কাটিয়ে শুক্রবার মুম্বাই ফিরেছেন। তবে দেশের মাটিতে পা দিয়েই নতুন করে আলোচনার জন্ম দিলেন এ অভিনেতা।

বিমানবন্দরে রণবীরের ছবি তোলার জন্য প্রস্তুত হচ্ছিলেন পাপারাজ্জিরা। সে সময় তাদের নজরে পড়ে রণবীর একা নন, বরং তার সফরসঙ্গী আরো একটি মেয়েও আছেন। বিমানবন্দর থেকে বিদায় নেয়ার সময় তাদের আলিঙ্গন করতেও দেখা যায়। এ সময় রণবীরকে স্বাভাবিক দেখালেও, ফটোসাংবাদিকদের নজরে পড়ায় ঘাবড়ে যায় মেয়েটি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।
এদিকে রণবীরের সঙ্গে অচেনা সেই মেয়েটির ছবি তোলার জন্য ঝাপিয়ে পড়েন ফটোসাংবাদিকরা। কিন্তু তাতে কোনো কাজ হয়নি। ফটোসাংবাদিক দেখে গাড়ির সিটের পেছনে মুখ লুকিয়ে ফেলে মেয়েটি। তার পাশে অন্য একজন মাঝবয়সি নারীও ছিলেন। রণবীর ও তারা আলাদা দুটি গাড়িতে বিমানবন্দর ত্যাগ করেন।

You Might Also Like