করোনাভাইরাসে আক্রান্ত রিয়াল মাদ্রিদের গোলরক্ষক

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন রিয়াল মাদ্রিদের ইউক্রেনেনিয়ান গোলরক্ষক আন্দ্রি লুনিন। আন্তর্জাতিক সূচির ম্যাচ খেলতে জাতীয় দলের সঙ্গে যোগ দিয়েছেন লুনিন। আর সেখানে এই তরুণ গোলরক্ষকের করোনা পজিটিভ ধরা পড়ে।

এক বিবৃতিতে মঙ্গলবার ইউক্রেন ফুটবল কর্তৃপক্ষ ২১ বছর বয়সী এই গোলরক্ষকের করোনা পজিটিভের বিষয়টি নিশ্চিত করে। লুনিন ছাড়াও ইউক্রেন দলের আরেকজন ফুটবলার করোনায় আক্রান্ত হয়েছেন। দুইজনকে আপাতত সেলফ-আইসোলেশনে রাখা হয়েছে।

আগামীকাল বৃহস্পতিবার বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্সের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে ইউক্রেন। সে জন্য ফ্রান্সে অনুশীলন ক্যাম্প করছে দলটি। সেখানে জাতীয় দলের সঙ্গে যোগ দেওয়ার আগে গত সোমবার করোনাভাইরাস পরীক্ষা করা হয় ইউক্রেনের সব স্টাফ ও ফুটবলারের। আর তারপরই এলো লুনিনের করোনা পজিটিভ আসার সংবাদ।

এদিকে ইউক্রেনের দুইজন ফুটবলার করোনায় আক্রান্ত হলেও এই মুহূর্তে প্রীতি ম্যাচটি বাতিল করার কোনো সম্ভাবনা নেই বলে জানিয়েছে ফ্রান্স ফুটবল। ফলে ম্যাচটিতে খেলতে পারবেন না লুনিন। রিয়ালের এই গোলরক্ষক নেশন্স লিগে রোববার জার্মানি এবং এর দুই দিন পর স্পেনের বিপক্ষে ম্যাচেও মাঠে নামতে পারবেন না, মোটামুটি নিশ্চিত।

২০১৮ সালে রিয়ালে যোগ দেওয়া এই ইউক্রেনের গোলরক্ষক লস ব্লাঙ্কোসদের হয়ে এখনো কোনো ম্যাচে মাঠে নামেননি। রিয়ালে যোগ দেওয়ার পর থেকে এখনো ধারে বিভিন্ন ক্লাবে খেলছেন লুনিন।

You Might Also Like