করোনার লক্ষণ নিয়ে সাংবাদিক হুমায়ুন কবীরের মৃত্যু

দৈনিক সময়ের আলোর সিটি এডিটর ও চিফ রিপোর্টার সিনিয়র সাংবাদিক হুমায়ুন কবীর খোকন (৪৭) মঙ্গলবার রাতে রাজধানীর উত্তরার একটি বেসরকারি হাসপাতালে মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার (২৮এপ্রিল) বিকেলে রিজেন্ট নামে ওই হাসপাতালে ভর্তির পর নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছিল তাকে। স্বজন ও সহকর্মীরা বলছেন, চার-পাঁচ দিন জ্বর, শ্বাসকষ্ট, ডায়রিয়াসহ করোনার লক্ষণ নিয়ে ভুগছিলেন তিনি। অবস্থা খারাপ হলে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে মৃত্যুর আগে তার করোনা পরীক্ষা করা হয়নি।

তার বোন স্বপ্না সাংবাদিকদের বলেন, মঙ্গলবার রাত ১০টায় তিনি ইন্তেকাল করেছেন।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাংগঠনিক সম্পাদক ও সময়ের আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক হাবিবুর রহমান বলেন, হুমাযুন কবীর খোকনের করোনাভাইরাসের কিছু লক্ষণ ছিল। তবে করোনার টেস্ট এখনো করা হয়নি।

একই পত্রিকার অপরাধ বিভাগের প্রধান আলমগীর হোসেন বলেন, তিনি চার-পাঁচদিন অফিসে আসতে পারছিলেন না। জ্বর শুনেছি। এখন অন্যান্য লক্ষণের কথাও শুনছি। আজ বিকেলে বেশি অসুস্থ হলে ওনাকে হাসপাতালে নেওয়া হয়।

বৃহত্তর কুমিল্লা সাংবাদিক সমিতির সভাপতি হুমায়ুন কবীর খোকন সময়ের আলোর আগে আমাদের সময়, মানবজমিনসহ বিভিন্ন পত্রিকায় সুনামের সঙ্গে কাজ করেছেন।

You Might Also Like