হোম » করন-রাজামৌলির হাত ধরেই বলিউডে প্রভাস

করন-রাজামৌলির হাত ধরেই বলিউডে প্রভাস

ঢাকা অফিস- মঙ্গলবার, এপ্রিল ১৮, ২০১৭

জনপ্রিয় তেলেগু অভিনেতা প্রভাস। এসএস রাজামৌলি পরিচালিত বাহুবলি সিনেমার মাধ্যমে তার পরিচিতি এখন বিশ্বজুড়ে। এ সিনেমার হিন্দি সংস্করনের স্বত্ব নিয়েছে করন জোহরের ধর্মা প্রোডাকশন।

এদিকে গুঞ্জন উঠেছে, বলিউড সিনেমায় অভিষেক হচ্ছে প্রভাসের। করন জোহরের প্রযোজনায় অ্যাকশন-রোমান্টিক ঘরানার একটি সিনেমার মাধ্যমে বলিউড পা রাখছেন প্রভাস। আর সিনেমাটি পরিচালনা করবেন রাজামৌলি। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

গত পাঁচ বছর বাহুবলি সিনেমা নিয়ে ব্যস্ত ছিলেন প্রভাস। এ কারণে অন্য কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি তিনি। বাহুবলি সিনেমার শুটিং শেষ করে এখন নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন এ অভিনেতা। এর আগে বলিউডের অনেক বড় নির্মাতাকে ফেরালেও করনের সিনেমায় নাকি অভিনয় করতে রাজি প্রভাস।

বিষয়টি নিশ্চিত করে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘বাহুবলি সিনেমার পর একটি হিন্দি সিনেমা তৈরির জন্য করন রাজামৌলিকে রাজি করেছেন। তাদের সিনেমার মাধ্যমে বলিউডে প্রভাসের অভিষেক হবে।’

এর আগে বলিউডেরঅ্যাকশন জ্যাকসন সিনেমায় অতিথি চরিত্রে দেখা গেছে প্রভাসকে। এ ছাড়া গত বছর গুঞ্জন শোনা গিয়েছিল ধুম-ফোর সিনেমার জন্য প্রভাসকে চুক্তিবদ্ধ করার কথা ভাবছেন যশ রাজ ফিল্মস। তবে তা গুঞ্জন হিসেবেই উড়িয়ে দিয়েছিলেন প্রভাস। তবে হিন্দি সিনেমায় অভিনয় করতে তার আপত্তি নেই বলেও জানিয়েছেন।

সর্বশেষ সংবাদ