করনের তিন সিনেমায় শ্রীদেবী কন্যা

জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী ও বনি কাপুর দম্পতির বড় মেয়ে জানভি কাপুর। অনেকদিন ধরেই বলিউডের দরজায় কড়া নাড়ছেন তিনি। খুব শিগগির করন জোহরের ধর্ম প্রোডাকশনের ব্যানারে নির্মিত সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখবেন জানভি।

জনপ্রিয় মারাঠি সিনেমা সাইরাত’র হিন্দি রিমেকে জানভি অভিনয় করবেন বলে প্রথমে গুঞ্জন ওঠে। এ সিনেমাটি নির্মাণ করবেন করন জোহর। এরপর জানা যায়, টাইগার শ্রফের বিপরীতে এ নির্মাতার স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু সিনেমায় অভিনয় করবেন শ্রীদেবী কন্যা। এখন শোনা যাচ্ছে, করনের মোট তিনটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন জানভি। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এমনটা বলা হয়েছে।

প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, নির্মাতা আদিত্য চোপড়ার পথ অনুসরণ করছেন করন। এখন থেকে নতুন অভিনয়শিল্পীর সঙ্গে একসঙ্গে তিনটি সিনেমার চুক্তি করবেন তিনি। আর এ তালিকায় প্রথম জানভি।

এদিকে সম্প্রতি এক সাক্ষাৎকারে জানভির সিনেমায় অভিষেক প্রসঙ্গে শ্রীদেবী বলেন, ‘জানভি স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু সিনেমা করতে চাইছে এবং প্রাথমিক পর্যায়ে আমি তার পক্ষে ছিলাম না। বলছি না ইন্ডাস্ট্রি খারাপ। আমি এর মাধ্যমেই পরিচিত। কিন্তু অভিভাবক হিসেবে তাকে সংসারী দেখলেই আমি বেশি খুশি হবো। কিন্তু তার খুশিটাই সবার আগে। সে যদি অভিনেত্রী হিসেবে ভালো করে তবে মা হিসেবে আমি গর্ববোধ করব।’

তিনি আরো বলেন, ‘বিভিন্ন সামাজিক অনুষ্ঠান এবং সিনেমার বিশেষ প্রদর্শনীতে গেলে মেয়েদের সঙ্গে নিয়ে যাই। কিন্তু মানুষ মনে করে আমি জানভির প্রচারণার জন্য এমন করছি। মেয়ের সঙ্গে চলতে মা হিসেবে আমি গর্ববোধ করি। কিন্তু মানুষ বিষয়টি নিয়ে আমাকে ভুল বোঝে।’

You Might Also Like