হোম » করনের কফি খেতে যাবেন না ‘বিরুশকা’

করনের কফি খেতে যাবেন না ‘বিরুশকা’

ঢাকা অফিস- Tuesday, February 13th, 2018

বলিউড নির্মাতা করন জোহরের জনপ্রিয় টক শো ‘কফি উইথ করন’। সাধারণত এই অনুষ্ঠানে অতিথি হয়ে আসেন ভারতের জনপ্রিয় তারকারা। কফির কাপে চুমুকের সঙ্গে এগিয়ে চলে সঞ্চালক করন জোহর ও তাদের নানা প্রসঙ্গে কথা।

ভারতীয় শোবিজ অঙ্গনের আলোচিত জুটি ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মা। গত ডিসেম্বরে গাঁটছড়া বাঁধেন তারা। সম্প্রতি গুঞ্জন ওঠে, বিয়ের পর প্রথবারের মতো ‘কফি উইথ করন’ অনুষ্ঠানের মাধ্যমে একসঙ্গে পর্দায় হাজির হবেন ‘বিরুশকা’।

তবে এ গুঞ্জন উড়িয়ে দিয়েছেন আনুশকার একজন মুখপাত্র। ভারতীয় একটি সংবাদমাধ্যমে তিনি বলেন, ‘বিরাট কোহলি ও আনুশকা শর্মা কফি উইথ করন’র পরবর্তী মৌসুমে একসঙ্গে হাজির হবেন বলে যে গুঞ্জন চাউর হয়েছে তার কোনো সত্যতা নেই। আপনাদের কাছে অনুরোধ দয়া করে এই সকল গুঞ্জন ছড়ানো থেকে বিরত থাকুন।’

এর আগে শোনা যায়, আনুশকা শর্মা তার পরবর্তী সিনেমা পরী’র প্রচারের জন্য ‘কফি উইথ করন’ টক শোতে হাজির হবেন। এ সময় এই অভিনেত্রীর সঙ্গে থাকবেন সিনেমার প্রযোজক প্রেরণা আরোরা। পরবর্তী সময়ে এই পর্বে তাদের সঙ্গে যোগ দেবেন বিরাট কোহলি।

বর্তমানে দক্ষিণ আফ্রিকার সঙ্গে একদিনের আন্তর্জাতিক ক্রিকেট সিরিজ নিয়ে ব্যস্ত বিরাট কোহলি। অন্যদিকে সম্প্রতি শাহরুখ খানের সঙ্গে জিরো সিনেমার শুটিং শেষ করেছেন আনুশকা। বর্তমানে বরুণ ধাওয়ানের সঙ্গে সুই ধাগা সিনেমার শুটিং করছেন তিনি। খুব শিগগির পরী সিনেমার প্রচারে অংশ নিবেন এই অভিনেত্রী।