কত আয় করলেন ‘আইনজীবী’ অক্ষয়?

২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত জলি এলএলবি সিনেমার সিক্যুয়েল জলি এলএলবি-টু। গতকাল ১০ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে সিনেমাটি। এ সিনেমায় আইনজীবীর ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয় কুমার।

ভারতীয় বক্স অফিস বিশ্লেষক তরুণ আদর্শ জানিয়েছেন, প্রথম দিনে সিনেমাটি দর্শকের কাছ থেকে ইতিবাচক সাড়া পেয়েছে। পাশাপাশি বক্স অফিসে তুলে নিয়েছে ১৩.২০ কোটি রুপি। যা অক্ষয়ের কোনো সিনেমার প্রথমদিনের আয়ের দিক থেকে অষ্টম। এ অভিনেতার সিং ইজ ব্লিং সিনেমাটি প্রথম দিনে সর্বোচ্চ আয় করেছিল ২০.৬৭ কোটি রুপি।

সিনেমাটি প্রোডাকশন বাবদ ব্যয় হয়েছিল ৩০ কোটি রুপি। এরপর প্রচারণায় জন্য আরো ১৫ কোটি রুপি ব্যয় হয়। সব মিলিয়ে সিনেমাটির ব্যয় ৪৫ কোটি রুপি। তবে স্যাটেলাইট, মিউজিক ও অন্যান্য স্বত্ত্ব বিক্রি করে সিনেমাটি আগেই ৪৫ কোটি রুপি তুলে নিয়েছে। তাই প্রথম দিন থেকেই সকল আয় লাভের খাতায় যোগ হতে শুরু করেছে।

জলি এলএলবি সিনেমায় অভিনয় করেছিলেন আরশাদ ওয়ারসি, বোমান ইরানি, অমৃতা রাও এবং সৌরভ শুক্লা। অন্যদিকে জলি এলএলবি-টু সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার ও হুমা কুরেশি। এছাড়া আনু কাপুর ও সৌরভ শুক্লা গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

You Might Also Like