কক্সবাজারে পাহাড় ধসে নিহত ২ : নিখোঁজ ৩

কক্সবাজার শহরের সার্কিট হাউজ কবরস্থান পাড়ায় পাহাড় ধসে ৪ জন নিহত হয়েছে। নিহতরা হলো, খাইরুল আমিনের স্ত্রী লুৎফুন নাহার জুনু (২৫) ও শিশু কন্যা নিহা মনি (৬), শাহ আলমের স্ত্রী রোকেয়া বেগম (২৫) ও মৃত জাফর আলমের কন্যা রিনা আকতার (১৬)। নিখোঁজ ব্যক্তি হলেন, মৃত ইসলাম মিয়ার পুত্র শাহ আলম (৪৫)।
জীবিত উদ্ধারকৃতরা হলেন, জহিরুল হকের কন্যা শারমিন আকতার (২০), খাইরুল আমিনের পুত্র মোহাম্মদ আয়াত (১২), জাফর আলমের পুত্র মোহাম্মদ শেফায়েত (২০) ও জাকের হোসেনর পুত্র নুর নবী (২৮)।

বর্তমানে ঘটনাস্থলে সেনাবাহিনী, পুলিশ ও ফায়ার সার্ভিসের বিপুল পরিমান লোকজন উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছেন। সোমবার রাত ২টার দিকে কক্সবাজার শহরের সার্কিট হাউজ এলাকার কবরস্থান পাড়ায় এই পাহাড় ধসের ঘটনা ঘটে।

পাহাড় ধ্বস থেকে বেঁচে আসতে পারা শাহ আলম বলেন, রাত ২ টার দিকে হঠাৎ করে বিকট শব্দে পাহাড় ধসে পড়ে। কোনো রকমে স্ত্রী ও শিশু কন্যাকে নিয়ে বের হয়ে আসেন তিনি। কিন্তু এখনো পরিবারের তিনজনের খোঁজ পাচ্ছেন না। পাহাড় ধসে চারটি ঘর মাটি চাপা পড়ে। তার মধ্যে শাহ আলম ও খাইরুল আমিনের দুটি ঘর এবং দুটি ভাড়া ঘর রয়েছে।

পাহাড় ধসের খবর পেয়ে কক্সবাজার ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ছুটে আসেন এবং উদ্ধার কাজ শুরু করে। এরপরই উদ্ধার কাজে যোগ দেয় সেনা বাহিনীর কয়েকটি দল। সেনা বাহিনী, ফাঁয়ার সার্ভিসের উদ্ধার দল দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে নুরুন নবী (২০) কে জীবিত উদ্ধার করে।

You Might Also Like