‘ওনার মত হেল্পফুল মানুষ আর একটিও হয় না’

প্রিয় অধিনায়কের বিদায়ী ম্যাচ জয় নিয়ে রাঙিয়ে রেখেছেন সাকিব আল হাসান। সাধ্যের সবটুকুই উজার করে দিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার। দলের সবার দুর্দান্ত প্রচেষ্টায় শ্রীলঙ্কাকে ৪৫ রানে হারিয়ে মাশরাফির বিদায় স্মরণীয় করেছে রেখেছে টিম বাংলাদেশ।

টাইগারদের জয়ে ব্যাটে-বলে সেরা পারফরম্যা্ন্স ছিল সাকিব আল হাসানের। ব্যাটিংয়ে সর্বো্চ্চ ৩৮ রানের সঙ্গে বোলিংয়ে ৩ উইকেট নিয়ে বাংলাদেশের জয়কে সহজ করে তোলেন তিনি। দুর্দান্ত পারফরম্যান্স জিতে নেন ম্যাচ সেরার পুরস্কার। তবে লঙ্কানদের মাঠে প্রথমবারের টি-টোয়েন্টিতে জয়ের আনন্দ ছাপিয়ে মাশরাফির বিদায় যেন বেশি আবেগী করে তুলেছে সাকিবকে।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে মাশরাফির প্রতি ভালোবাসার কথা জানিয়ে সাকিব বলেন, ‘উনি ড্রেসিংরুমে বিশেষ এক ফিগার। স্বাভাবিকভাবে প্রত্যেকে ওনাকে মিস করবে। মাঠের বাইরে ও ভিতরে সব সময় উনার সাহায্য আমাদের দরকার হয় এবং তার চেয়ে হেল্পফুল মানুষ আর একটিও হয় না। এটা ঠিক যে কেউ সারা জীবন খেলতে পারে না। আমি তার জীবনের সর্বোচ্চ মঙ্গল কামনা করছি। আমি চাই ওয়ানডেতে তিনি আরও বহুদিন খেলা চালিয়ে যাবেন এবং বাংলাদেশ ক্রিকেটকে আরও দূরে এগিয়ে নেবেন।’

You Might Also Like